জেলা

ডিসেম্বরেই রাজ্যে জারি হবে রাষ্ট্রপতি শাসন, জানিয়ে দিলেন বিজেপি সাংসদ

বাঁকুড়া: বাঁকুড়ার রাইপুরের সভা থেকে দৃঢ় কণ্ঠে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি জানিয়ে বললেন “চারমাসের মধ্যেই রাষ্ট্রপতি শাসন জারি হবে বাংলায়”। তিনি এদিন আক্রমণাত্মক ভঙ্গিতে নির্দেশ দিয়ে বললেন, দলের কর্মীদের তৃণমূলের তোলাবাজির হিসেব নেওয়ার। পাশাপাশি পুজো নিয়ে হাই কোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন।

সোমবার বাঁকুড়ার রাইপুরে কৃষি আইনের সমর্থনে বিজেপির তরফে একটি পথসভার আয়োজন করা হয়েছিল। শাসকদলের নাম না করেই সেই সব থেকে তিনি বক্তব্য রেখে বলেন, “জঙ্গল মহলকে খেপিও না। জঙ্গলের কাঠ দিয়ে এমন মারধর করা হবে, পালিয়ে যেতে হবে। রাজ্য তৃণমূল যেভাবে অত্যাচার চালাচ্ছে তাতে চারমাসের মধ্যে, ডিসেম্বরেই রাষ্ট্রপতি শাসন জারি হবে।” এছাড়াও এদিন তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, “পঞ্চায়েত স্তরে যেখানে তৃণমূলের দুর্নীতি চোখে পড়বে ঘেরাও করে তোলাবাজির হিসেব নেবেন।” আর সৌমিত বাবুর এরকম মন্তব্যে জল্পনার সৃষ্টি হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

এছাড়াও সভা শেষে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক ইস্যু নিয়ে কথা বলেন। রাষ্ট্রপতি শাসন নিয়ে তিনি এদিন মন্তব্য করেন, “যেভাবে রাজ্যে অত্যাচার চলছে ডিসেম্বরে রাষ্ট্রপতি শাসন হবেই হবে।” আবার জঙ্গলমহল নিয়েও তিনি বক্তব্য রেখে বলেন, “জঙ্গল মহলকে ক্ষেপিও না। জঙ্গল মহলের চ্যালা কাঠ দিয়ে এমন ঠেঙানো হবে যে, বাড়ি ছেড়ে পালিয়ে যেতে হবে।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel