প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
---Advertisement---
জেলা

ফের অমানবিকতার নজির, নিজের তিন মেয়েকে পঞ্চমীর দুপুরে দামোদরে ভাসালো বাবা

GNE NEWS DESK: মাতৃশক্তির আরাধনার প্রস্তুতি চলছে চারিদিকে। দেবীর বোধন রয়েছে আগামীকাল। আর তার আগেই নিজের তিন মেয়েকে পঞ্চমীর দিন ভর দুপুরে দামোদরের জলে ভাসিয়ে দিলো বাবা। আসানসোলের কাছে কুলটি থানার চিনাকুড়ি এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত বাবা তিন মেয়েকে জলে ভাসিয়ে দেয় দামোদর নদের চড়ে নিয়ে গিয়ে। তবে একজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে স্থানীয় এক ব্যক্তির প্রচেষ্টায়।

পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনীর জওয়ানরা বাকি দুজনের তল্লাশিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। সূত্র মারফত জানা যায়, মিথিলেশ কুমার ঠাকুর নামে এক ব্যক্তি তিন মেয়েকে সঙ্গে নিয়ে মঙ্গলবার দুপুরে দামোদরের চরে যায়। তারপর সেখানেই তিনি একেক করে তিনজনকে জলে ভাসিয়ে দেয়।

তবে এই দৃশ্য স্থানীয় কয়েকজনের চোখে পড়ার পর সাথে সাথে জলে ঝাঁপ দেয় আর তারপর একজনকে উদ্ধার করতে পারলেও বাকি দুজনকে আর উদ্ধার করতে পারেনি। তারপর স্থানীয়রা পুলিশের হাতে ওই ব্যাক্তিকে ধরিয়ে দেয়। বারো বছর বয়সী বড় মেয়েকে উদ্ধার করা গেলেও ছোট দুটো মেয়েকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি বলেই জানা গিয়েছে। বাকি দুই মেয়ের বয়স আট বছর ও দেড় বছর।

GNE

সূত্রের খবর, দুটি বিয়ে করেছেন মিথিলেশ কুমার ঠাকুর। দুই মেয়ে প্রথম পক্ষের আর একটি মেয়ে দ্বিতীয় পক্ষের। কিন্তু তিন মেয়েকে দামোদরের জলে ভাসিয়ে দেওয়ার চেষ্টা করেন তিনি তা এখনও জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত চালাচ্ছে।

Related Articles

x