প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলারাজনীতিরাজ্য

শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে লাগানো পোস্টার ছিঁড়ে তছনছ, ঘটনায় শোরগোল বেলদাতে

GNE NEWS DESK:বর্তমানে গোটা বাংলায় শুভেন্দু অধিকারী এবং তাঁর পোস্টার রাজনীতি শোরগোল ফেলে দিয়েছে। এরই মাঝে পুজোর মধ্যে আবার বিশাল ওভারহেড গেট লাগানো হয়েছিল বেলদাতে। কিন্তু যেদিন এই পোস্টার লাগানো হয় ঠিক তার পরের দিনই শুভেন্দুর সেই ফটো লাগানো হোডিং টি ছিঁড়ে দেওয়া হয়।

নারায়ণ গড় ব্লকের বেলদাতে শুভেন্দুর অনুগামীরা এই হোডিং টি টানিয়েছিলো শুভেন্দুর ছবি লাগিয়ে পুজো উপলক্ষে। পুজোর শুরুতে এই ব্যানার লাগানো হলেও পরের দিনই তা ছিঁড়ে দেওয়া হয়। এই ব্যানার যারা লাগায় তাঁরা অর্থ্যাৎ তৃণমূল ছাত্র পরিষদের একজন নেতা ঘটনায় বলেন, কিছু মদ্যপ ব্যাক্তি রাতের অন্ধকারে ফ্লেক্সটিকে ছিঁড়ে দিয়েছে। এই ঘটনা চক্রান্ত করেই ঘটানো হয়েছে। আমরা কিন্তু পরের দিন আবার নতুন করে হোডিং লাগাতে পারতাম কিমতু আমরা লাগাইনি কারণ মানুষও দেখুক তাঁদের নোংরামী গুলো।

এই পোস্টার ছিঁড়ে ফেলার ঘটনায় গোটা এলাকা জুড়ে শোরগোল পড়েছে। সূত্র মারফত খবর পাওয়া যায়, শুভেন্দুর অনুগামীরা এই ঘটনায় পথে নামতে চলেছেন। আবার এটাও সোনা যাচ্ছে যে শুভেন্দুর ছবি লাগানো হোডিং ছিঁড়ে ফেলে শুভেমদুর অনুগামীরা প্রচ্ছন্ন ভাবে হুমকিও প্রদান করেছেন। শুভেন্দুর অনুগামীর অভ্যন্তর থেকেই এই খবর আসে।

GNE

Related Articles

x