জেলাবিনোদন

স্কুল খোলার আগেই শিক্ষার্থীদের জন্য মাস্ক ও ভেন্ডিং মেশিন দিলেন ঘাটালের সাংসদ দেব

ঘাটাল,পশ্চিম মেদিনীপুর: এই কঠিন পরিস্থিতিতে বারবার মানুষের জন্য সব রকম সাহায্য করতে সর্বদা প্রস্তুত থেকেছেন অভিনেতা সাংসদ দেব। কিছুদিন আগেই সাংসদ দফতরকে আইসোলেশন ক্যাম্পে পরিণত করেছেন তিনি। তবে এবার আরও একবার সাংসদ হিসেবে অনন্য নজির স্থাপন করলেন দেব।

তিনি তাঁর সাংসদ তহবিলের অর্থ থেকে স্কুল খোলার আগে থেকেই ছাত্র ছাত্রীদের সুরক্ষার কথা মাথায় রেখে বিশেষ এক যন্ত্র ‘মাস্ক ভেন্ডিং মেশিনের’ ব্যাবস্থা করলেন। পশ্চিম মেদিনীপুর জেলার দুই বিদ্যালয়ের জন্য তিনি এই ব্যবস্থা করে দিলেন নিজের উদ্যোগে।

পশ্চিমবঙ্গে এই প্রথম কোনো সাংসদ তাঁর নিজ তহবিল থেকে ছাত্রছাত্রীদের কথা মাথায় রেখে এই অভিনব উদ্যোগ নিয়েছে বলেই জানা গেছে। সাংসদ দেবের অনুগামীরা ও তৃণমূল জেলা নেতৃত্বরা মনে করেন, দেবে এই অভিনব উদ্যোগ সত্যিই ছাত্রছাত্রীদের সুরক্ষায় এবং করোনা ভাইরাস প্রতিরোধে অনেকটাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বুধবার দাসপুর ব্লকের ব্রাহ্মণ বসান উচ্চ বিদ্যালয় ও দাসপুর বিবেকানন্দ হাইস্কুল এ ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ দীপক অধিকারী ওরফে সবার পরিচিত দেব দুটি মাস্ক ভেন্ডিং মেশিন প্রদান করেছেন। আর এই উদ্যোগে খুশি হয়ে দুই বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী দেবের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel