প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

বাগনানে ঢোকার পথে বাধা দেওয়া হল সৌমিত্র খাঁ কে, ঘটনাকে ঘিরে হুলুস্থুল কাণ্ড বাগনানে

GNE NEWS DESK : সৌমিত্র খাঁ কে বাগনানের ঢোকার পথে বাধা দিল পুলিশ। আর এরপরই প্রায় তুলকালাম কান্ড বেধে গেল এলাকায়। বৃহস্পতিবার বিজেপি সমর্থকরা একজোট হয়ে থানার গেটের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে। বাদ যায়নি বিজেপি মহিলা মোর্চার সদস্যরাও।

সকলে ঐক্যবদ্ধ হয়ে থানার গেটের উপর ঝাঁপিয়ে পড়ে। গেট ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে তারা। পুলিশের সমস্ত গাড্রেল তারা লাথি মেরে ভেঙে দেয়। প্রায় হাজার খানেক এর ও বেশি বিজেপি কর্মী একসাথে জড়ো হয়ে তাণ্ডব চালায়। যত বেলা হয় এই সংখ্যা আরো বাড়তে থাকে। সম্পূর্ণ রাস্তার যান চলাচল ব্যাহত হয়। এলাকাকে ঘিরে পুলিশের তিনস্তরের নিরপত্তা বলয় তৈরি হয়।

সৌমিত্রর দাবি, ” আমাদের দলের ছেলেদের কেন গ্রেপ্তার করা হয়েছে? ওদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হয়েছে। গোটা হাওড়ার আগুন জ্বলবে এবার। যারা সত্যিই দোষী তাদের কিছু করা হচ্ছে না”। তিনি নিজ দলের কর্মীদের এই উত্তেজনার পরিস্থিতিতে দাঁড়িয়ে নিজেদের সংযত রাখতে বলেছেন। এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রে পরিণত হয়েছে বাগনান।

GNE

Related Articles

x