জেলা

‘স্কচ স্বর্নপদকে’ ভুষিত হলেন পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার

GNE NEWS DESK: বুধবার গভীর রাতে দুইজন ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করল কোতোয়ালী থানার পুলিশ। মেদিনীপুর শহরের(Medinipur Town) লাগোয়া গিরিধারীচক এলাকা থেকেই এই দুই ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। বুধবার গভীর রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়

এরপরই কোচন মাইতি ও সুকোমল মণ্ডল নামে এই দুই দুষ্কৃতী কে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি পিস্তল ,দুটি লাইভ কার্তুজ এবং ধারালো অস্ত্র। জানা গেছে ধৃতরা দুজনেই মেদিনীপুর শহরের বটতলাচক সংলগ্ন এলাকার বাসিন্দা।এদের বিরুদ্ধে এর আগেও একাধিক দুষ্কৃতী মূলক কাজ কর্মের অভিযোগ উঠেছে।পুলিশ সূত্রে জানা গেছে ভিতরে ওই দিন বাকি ডাকাতদের জন্য অপেক্ষা করছিল।

বৃহস্পতিবার তাদের মেদিনীপুর আদালতে তোলা হয় এরপর বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। এদের দলের সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। অন্যদিকে করোনার যুদ্ধের সাফল্যের জন্য “স্কচ স্বর্ণপদকে” ভূষিত করা হলো পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ জেলা পুলিশ সুপার দীনেশ কুমার কে। দীর্ঘ তিন মাস তাকে ভিন রাজ্য থেকে আসা শ্রমিকদের খাদ্য বস্ত্রের যোগান দেওয়া থেকে শুরু করে পোশাক-আশাক মাস্ক-স্যানিটাইজার ইত্যাদি জোগান দেওয়া গরিব মানুষদের জন্য রান্না করে তাদের খাবার সরবরাহ করা ইত্যাদি কাজে তাকে অসাধারণ নেতৃত্ব দিতে দেখা গেছে। তাই “মিনিস্ট্রি অফ ট্রাইবাল অ্যাফেয়ার্স “থেকে তাকে এই সম্মানে ভূষিত করা হয়েছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel