প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

গ্রামবাসীদের বাঁধা ডেপুটি স্পিকারের শেষকৃত্য কাজে

GNE NEWS DESK: জারালাটা গ্রামে সৎকার করতে বাধা দেয় গ্রামবাসীরা বিধানসভার ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদার মৃতদেহ। সুকুমারবাবুর গ্রামের বাড়ি দুবরাজপুরে তাঁকে দাহ করার কথা ছিল শুক্রবার সকালে। কিন্তু সেখানে তাঁকে দাহ করা যায়নি পারিবারিক কারণে।

তবে পরে সিদ্ধান্ত নেওয়া হয় যে, তাঁর শেষকৃত্য করা হবে দুবরাজপুর থেকে কিছুটা দূরে জারালাটা গ্রামে। কারণ তাঁর পরিবারের জমি রয়েছে সেখানে। তবে তাও সম্ভব হয়নি গ্রামবাসীদের বাঁধায়। ওই স্থানে দেহ সৎকার করলে সেখানে শ্মশান করতে হবে, স্থানীয়দের ঠিক এমনটাই দাবি। এই নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এসপি, ডিএম, মন্ত্রী সৌমেন মহাপাত্র ও মানস ভুঁইয়া খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। গ্রামবাসীদেরকে প্রশাসনের পক্ষ থেকে বোঝানো হলেও তাঁরা সৎকারে বাধা দেয়। গ্রামবাসীরা মরদেহর উপর থেকে কাঠ সরিয়ে দেয়। জলের বালতি নিয়ে এগিয়ে আসেন আগুন নিভিয়ে দেওয়ার জন্য মহিলারা। সুকুমার হাঁসদার দেহ চিতার উপরেই বেশ কয়েক ঘণ্টারও বেশি সময় ধরে রয়েছে। বেশ কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পরে গ্রামবাসীদের বুঝিয়ে রীতি মেনেই সুকুমার হাঁসদার মৃতদেহ সৎকার করা হল।

GNE

Related Articles

x