প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

ঝাড়গ্ৰাম জেলা জুড়ে থানা ঘেরাও কর্মসূচি পালন করল বিজেপি

ঝাড়গ্রাম:নদিয়ার গয়েশপুরে বিজেপি কর্মী বিজয় শীল এর খুনের ঘটনায় জড়িতদের ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবং রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির অভিযোগে সোমবার ঝাড়গ্ৰাম জেলার প্রায় সমসূ থানা ঘেরাও কর্মসূচি পালন করল বিজেপি। বিজেপির রাজ্য নেতৃত্বের সিদ্ধান্ত অনুযায়ী এদিন ঝাড়গ্ৰাম থানা থেকে শুরু করে নয়াগ্ৰাম,গোপীবল্লভপুর,বেলিয়াবেড়া সহ সমস্ত থানা ঘেরাও এবং বিক্ষোভ দেখাল বিজেপি।

এদিন বিজেপির গোপীবল্লভপুর মন্ডল এবং সাতমা মন্ডল কমিটির যৌথ উদ্যোগে হয় গোপীবল্লভপুর থানা ঘেরাও।গোপীবল্লভপুরের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির সম্পাদক অবনী কুমার ঘোষ, বিজেপির গোপীবল্লভপুর মন্ডল কমিটির সভাপতি নগেন সিং,সাতমা মন্ডল কমিটির সভাপতি মরলীধর ঘোষ প্রমুখ। অন্যদিকে নয়াগ্ৰামের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির নয়াগ্ৰাম মন্ডল কমিটির সভাপতি মধুসূদন মাহালী সহ স্থানীয় নেতা কর্মীরা। এদিনের থানা ঘেরাও কর্মসূচিতে বিজেপির নেতারা নিহত বিজয় শীল এর খুনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। সঙ্গে রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ করে শাসক দল তৃণমূলকে দোষারোপ করেন।

GNE

Related Articles

x