প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

২৬শে নভেম্বর ধর্মঘটের সমর্থনে শহীদ মাতঙ্গিনী ফিড ও ফোরামের সভা

পূর্ব মেদিনীপুর: পূর্ব মেদিনীপুর খেজুরীর হেঁড়িয়াতে ২৬ শে নভেম্বর ধর্মঘটের সমর্থনে এবং শহীদ মাতঙ্গিনী ফিড ও ফোরামের পক্ষে পিনকন চিটফান্ডে প্রতারিত খেজুরি সহ পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন ব্লক থেকে আসা এজেন্ট দের নিয়ে সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি মনোরঞ্জন দাস। সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রাক্তন সদস্য ও খেজুরি ১ পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি হিমাংশু দাস, উপস্থিত ছিলেন ফোরামের সম্পাদক সত্যজিৎ রায়,অনুকূল পাত্র, স্বপন ঘোড়াই প্রমূখ নেতৃত্ব গন।

কেন্দ্র ও রাজ্য সরকারের অসহযোগিতার ফলে বিনিয়োগকারী হাজার হাজার মানুষ প্রতারিত হয়েছেন এবং অনেকে আত্মহত্যা করেছেন। তাতে রাজ্য সরকার সাহায্য, সহযোগিতা করেনি ,এমনকি কেন্দ্রীয় সরকার সুপ্রিম কোর্টের রায় কে হাতিয়ার করে অপরাধী নেতা-নেত্রীদের নিজেদের দলে টানা জন্য ঘৃণ্য রাজনীতি করে যাচ্ছে। কিন্তু প্রকৃতপক্ষে সাধারন মানুষ তাদের শেষ সম্বলটুকু যা সঞ্চয় করেছিলেন তা চিটফান্ড প্রতারক মালিকরা আত্মসাৎ করেছে ।

শাসক দলের বহু নেতা নেত্রীরা ও আত্মসাৎ করেছেন।এদের সঠিক বিচার এই দুই সরকার থাকতে থাকতে করবে না। এখন প্রতারিত মানুষজন বুঝতে পেরেছেন। তাই তারা প্রতিবাদে, প্রতিরোধে এবং আন্দোলনে দুই সরকারের বিরুদ্ধে সামিল হয়েছেন। আগামী ২৬ শে নভেম্বর দেশ ও দেশের মানুষ কে রক্ষা করতে কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন গুলি যে সারা ভারত সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে, তাকে সমর্থন করে ধর্মঘট সফল করার জন্য আজকের সভায় তারা সিদ্ধান্ত গ্রহণ করেছেন।এবং আগামী দিনে মহামান্য আদালতের রায় কে মান্যতা দিয়ে যাতে প্রতারিত মানুষের টাকা ফেরত পেতে পারে, এবং এজেন্টরা বাঁচতে পারে তার জন্য তারা মাঠে ময়দানে আন্দোলনে থাকবেন। লড়াই চালিয়ে যাবেন।

Related Articles