প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

“২২০ টা আসন না পেলে রাজনীতি ছেড়ে দেব”, কেতুগ্রামের সভায় ঘোষণা অনুব্রত মণ্ডলের

GNE NEWS DESK: কেতুগ্রামে সভা করলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। এনআরসি ছাড়াও বিভিন্ন প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারকে করলেন তীব্র আক্রমণ। সাথে তাঁর ঘোষণা, “২২০ টা আসন না পেলে রাজনীতি ছেড়ে দেব।”

শুক্রবারের সভায় অনুব্রত ছিলেন আপাদমস্তক আক্রমণাত্মক। বিজেপির ‘সোনার বাংলা’ তৈরির প্রতিশ্রুতিকে কটাক্ষ করে তিনি বলেন, “যদি বিজেপি সোনার বাংলা তৈরি করতে পারে তবে সোনার ভারত কেন হল না? কেন এভাবে হেনস্তার মুখে পড়তে হচ্ছে কৃষকদের, দরিদ্র মানুষকে?”
সেই সঙ্গে তাঁর সতর্কতা, প্রয়োজনে রক্তবন্যা বইবে কিন্তু বাংলায় এনআরসি হতে দেবেন না তাঁরা। বিজেপিকে মিথ্যেবাদী ও বেইমানের দল বলে অভিহিত করে তাঁর চ্যালেঞ্জ, একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূল ২২০ টা আসন না পেলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন।

এদিনের সভায় স্বাস্থ্যসাথী কার্ডের প্রশংসা করে তিনি বলেন, “৫ বছরে প্রত্যেকে ২৫ লক্ষ টাকার চিকিৎসা পাবেন বিনামূল্য। দেশের আর কোনও রাজ্যে এমনটা হয়নি। রেশন ফ্রি, শিক্ষা ফ্রি, কার্যত সব কিছুই বিনামূল্যে হাতের নাগালে পৌঁছে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যা কোথাও হয় না। মুখ্যমন্ত্রী বাংলার জন্য যা করছেন, পৃথিবীর আর কারও পক্ষে তা সম্ভব নয়।”
এদিনের সভা থেকে দলত্যাগী তৃণমূল নেতাদের কটাক্ষ করেন অনুব্রত। বলেন, “নেতারা নয়, কর্মীরাই শেষ কথা। তাই যে নেতারা দল ছাড়তে চান ছেড়ে দিন, তাতে কোনও সমস্যা নেই। কর্মীরা মমতা বন্দ্যোাধ্যায়ের সঙ্গেই রয়েছেন।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel