জেলা

হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে কম্বল বিতরণ ও নেশা মুক্তির বিষয়ে সচেতনতা শিবির

GNE NEWS DESK: পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের গোদাপিয়াশালের ভূঁইয়া পাড়ায় আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া ও আদিবাসী সম্প্রদায়ের মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে ও এই শীতে একটুখানি
উষ্ণতার পরশ দিতে এগিয়ে আসে মেদিনীপুরের একটি স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি। সংস্থার পক্ষ থেকে একটি শিবিরের মাধ্যমে ৫০ জন দুঃস্থ ও শীতার্তদের কম্বল বিতরণ করা হয়।

সেই সঙ্গে এলাকায় নেশা মুক্তির বিষয়ে সচেতনতামূলক একটি কার্যক্রম পরিচালনা করেন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সদস্য ও সদস্যাগণ। সংস্থার এধরণের কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এলাকাবাসী।


শুরুতে সংস্থার পক্ষ থেকে গৌতম কুমার ভকত সামান্য বক্তব্যের মাধ্যমে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির কার্যাবলী সম্পর্কে সকলকে অবহিত করেন। এরপর সংস্থার সভাপতি দিলীপ মান্না ও সহ-সভাপতি নীলাদ্রি শঙ্কর ব্যানার্জী বক্তব্য রাখেন ও সকলের সাথে আলাপ পরিচয় করেন। সংস্থার সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজকর্মী সুব্রত মহাপাত্র চোলাই মদের কুফল এবং এর ফলে সাংসারিক জীবনে অশান্তি ও আর্থিক ক্ষতির বিষয়ে উপস্থিত সকলকে সচেতন করেন। বিশিষ্ট বাচিক শিল্পী রত্না দে ও শিক্ষক ও পরিবেশ কর্মী মণিকাঞ্চন রায় উপস্থিত ছিলেন।


উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি রাজশ্রী মন্ডল, সুদীপ্তা দে, পারমিতা গিরি, মৌসুমী মান্না, রূপা মহাপাত্র, নরোত্তম দে, নরসিংহ দাস, সঞ্জয় কুমার মান্না, পিন্টু সাউ, সোড়শী সিংহ প্রমুখ।
এই মহৎ প্রয়াসের জন্য এলাকাবাসী হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সকলকে ধন্যবাদ জানান।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel