প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা
Trending

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে পুঁতে দেওয়া হল পাঁকে, পটাশপুরে গ্রেপ্তার প্রতিবেশী যুবক

Five-year-old child raped and buried in Panke, Potashpur

GNE NEWS DESK: নৃশংস ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের পটাশপুরের অমরপুর গ্রামে। সাড়ে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য পুকুর পাড়ে পুঁতে দেওয়া হল দেহ। শিশুর প্রতিবেশী এক যুবক, তার বাবা এবং মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় এলাকায়। স্থানীয় জনগণ পুলিশের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন। উত্তেজিত এলাকাবাসী অভিযুক্ত যুবককে মারধর করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

অভিযোগ, সাড়ে পাঁচ বছরের শিশুকন্যাকে খাবারের প্রলোভন দেখিয়ে অভিযুক্ত যুবক শুভেন্দু ধর্ষণ করে। ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য পুকুরপাড়ে দেহ পুঁতে দেওয়া হয় বলেও অভিযোগ। দীর্ঘক্ষণ বাড়ি না ফিরলে শিশুকন্যার খোঁজ শুরু করেন তার পরিবারের সদস্যরা। কিন্তু শিশুকন্যার কোথাও সন্ধান পাননি।

প্রতিবেশীদের মাধ্যমে বেশ কিছুক্ষণ পর শিশুর বাবা-মা জানতে পারেন, শেষবার শুভেন্দুর সঙ্গে ওই শিশুটিকে ফাঁকা জায়গায় যেতে দেখা গিয়েছে। পরে পুকুর পাড়ে শিশুকন্যার দেহ দেখতে পান তাঁরা। এরপর যুবককে ঘিরে ধরেন স্থানীয়রা। শুরু হয় গণপ্রহার। অভিযুক্ত যুবকের শাস্তির দাবিতে সোচ্চার হন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পটাশপুর থানার পুলিশ। ক্ষিপ্ত বাসিন্দারা পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকে। কোনওরকমে এলাকাবাসীদের বুঝিয়ে ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel