প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

নবান্ন অভিযানের ডাক বামপন্থী ছাত্রযুব সংগঠনগুলির, শালবনি থেকে কলকাতা বাইক মিছিল

GNE NEWS DESK: রবিবার শালবনি থেকে কলকাতা বাইক মিছিল করল বাম ছাত্র যুব সংগঠনগুলি। মিছিলে ভিড় ছিল উল্লেখযোগ্য। সেই মিছিল থেকেই আগামী ১১ ই ফেব্রুয়ারি ১০টি বাম ছাত্র যুব সংগঠনের পক্ষ থেকে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে।

এসএফআই, ডিওয়াইএফআই সহ মোট দশটি বামপন্থী ছাত্র যুব সংগঠন নবান্ন অভিযানে অংশ নেবে। মূলত কর্মসংস্থানের দাবিতে ও দুর্নীতির প্রতিবাদে এই কর্মসূচি নেওয়া হয়েছে। পুলিশ প্রশাসন বাধা দিলে প্রবল প্রতিরোধ করা হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, ছাত্র-ছাত্রীদের শিক্ষা, মানুষের জীবিকা ও রাজ্যের সামগ্রিক উন্নয়নের জন্য তৃণমূল এবং বিজেপি দুই পক্ষকেই হারাতে হবে। অভিযোগ রাজ্যে শিল্প, কলকারখানা হয়নি। শিক্ষা স্বাস্থ্য কর্মসংস্থানেও ব্যর্থ তৃণমূল সরকার। আসন্ন বিধানসভা নির্বাচনে উভয়কেই হারানোর আবেদন জানিয়েছেন তাঁরা। ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক সায়নদীপ মিত্রের বক্তব্য, নবান্ন অভিযান কিছু দাবির ভিত্তিতে নয়, আমরা চাই সরকার বদল।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel