প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলারাজনীতি

“খেলা হবে। খেলোয়াড় একই আছে, শুধু জার্সি পরিবর্তন হয়েছে”, হুঁশিয়ারি রাজীব বন্দ্যোপাধ্যায়ের

GNE NEWS DESK: বিধানসভা ভোটের প্রাক্কালে তৃণমূল ত্যাগ করেছেন একাধিক হেভিওয়েট নেতা। প্রথমে শুভেন্দু অধিকারী পরে রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রচারের শুরুতেই একে অপরের প্রতি দোষারোপ, আক্রমণ-পাল্টা আক্রমণ ও শুরু হয়েছে বিজেপি ও তৃণমূল দুই পক্ষের তরফেই। একাধিক জনসভায় দলবদলানো নেতাদের পাপী, দুষ্টু গরু এবং বিজেপিকে ওয়াশিং মেশিন সম্বোধন করে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল নেত্রী। এইদিন বীরভূমের সভা থেকে একদা তৃণমূল নেত্রীর সহযোগী বর্তমানের বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় পাল্টা জবাবে কটাক্ষ করলেন তৃণমূলকে। সাথে শুভেন্দুর ঢং এ হুঁশিয়ারি দিলেন, “খেলা হবে।”

মঙ্গলবার বীরভূমের সভা থেকে সভাস্থলে উপস্থিত জনতার উদ্দেশ্যে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “খেলা হবে। খেলা হবে তো? আমরাও এক এক জন যোগ্য খেলোয়াড়। বিগত দিনে ঐ শাসক দলে থেকে বিগত নির্বাচনগুলোতে যদি কেউ খেলে জিতিয়ে থাকে তার মধ্যে আমরা আছি।” এরপরেই তাঁর হুঁশিয়ারি, “খেলোয়াড় একই আছি, শুধু জার্সি বদল হয়েছে। একই খেলোয়াড়, একই মাঠ। আগামীদিনে খেলে দেখিয়ে দেব কে কত ভালো খেলতে পারে।”

রাজীব অভিযোগ করেন, “অনেকে আসতে চান কিন্তু আসতে পারছেন না। ধমক চমক দিয়ে আটকে রেখেছে। আর কিছুদিন যাক সবাই বেরিয়ে চলে যাবে।”
তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেছেন তিনি। বলেন, “মাননীয়া নেত্রী বলেছেন, দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল ভালো। আমি আজ দায়িত্ব নিয়ে বলে গেলাম, একটা দিন এমন আসবে আপনার গোয়ালে একজনও গরু থাকবে না। আপনার গোয়াল খালি হয়ে যাবে।”

বিজেপিতে দলবদল করে একাধিক তৃণমূল নেতার যোগদান নিয়ে একাধিক বার বিজেপিকে ‘ওয়াশিং মেশিন’ ও দলত্যাগীদের ‘পাপী’ বলে কটাক্ষ করেছেন তৃণমূল নেতৃত্ব। এইদিন পাল্টা কটাক্ষে রাজীব বলেন, “ছত্রধর মাহাতো জেল থেকে যখন বের হয় তখন কোন ওয়াশিং মেশিনে সাদা হয়ে যায়। তৃণমূল কংগ্রেসে চলে গিয়ে ওয়াশিং মেশিনে সাদা হয়ে যায়। বিমল গুরুং, যে পুলিশ অফিসারের হত্যাকারী হিসাবে প্রতিপন্ন যেই তৃণমূলের সঙ্গে সন্ধি হয়ে গেল কত বড় ওয়াশিং মেশিনে দেশদ্রোহী থেকে দেশপ্রেমী হয়ে গেল।”

রাজ্যে বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে সুর চড়াচ্ছে দুই দলই।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel