প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

গোপীবল্লভপুরে ফাঁকা মাঠে পরিবর্তন সভা করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়! তৃণমূলের দাবি বাংলায় পরিবর্তন নয় প্রত্যাবর্তন হবে

GNE NEWS DESK: পরিবর্তন যাত্রার সুচনা করতে এসে ঝাড়গ্ৰামের সভায় লোকজনের অভাব দেখে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার মঞ্চে না উঠে চলে যাওয়ার ঘটনায় দুদিন আগে যথেষ্ট বিড়ম্বনায় পড়েছিল ঝাড়গ্ৰাম জেলা বিজেপি।আর দুদিন বাদে গোপীবল্লভপুরের মাঠে রাজীব বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তন যাত্রার সভায় ঠিক একই অবস্থা দেখা গেল।গোপীবল্লভপুরের জগদ্ধাত্রী পুজোর মাঠে বিজেপির পক্ষ থেকে যে পরিমাণে জায়গা কর্মী সমর্থকদের জন্য নির্দিষ্ট হয়েছিল তাতে হাজার পাঁচেক লোক হলে ভর্তি হওয়ার কথা মাঠটি।

কিন্তু এদিন বিজেপির সভায় তার নেতাদের কাঙ্ক্ষিত জনসমাগম হয়নি। এদিন রাজীব বন্দ্যোপাধ্যায়কে বক্তব্য রাখতে হয়েছে মাত্র হাজার দেড়েক কর্মী সমর্থকদের মাঝে।যদিও রাজীব বক্তব্য রাখার আগে জনসমাগম কম দেখে অবস্থা সামলাতে দেখা গেল ঝাড়গ্ৰাম জেলা বিজেপির সভাপতি সুখময় সতপথিকে। এদিন রাজীবের আগে বক্তব্য রাখার সময় সুখময় বাবু জানান পরিবর্তন যাত্রার রথ যেহেতু থেমে থাকেনি,তাই অনেক কর্মী রথের সঙ্গে নয়াগ্ৰামের উদ্যেশে রওনা দিয়েছেন।যদিও সদ্য তৃণমূল ত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়কে এনে গোপীবল্লভপুরের এই জনসভাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূলের আইটি সেলের কর্মীরা।

এদিন সভা স্থলের একাধিক ছবি দিয়ে তৃণমূল কর্মীরা প্রচার করতে শুরু করেছেন ‘বিজেপির এই সভা পুরোটাই ফ্লপ’।কাউকে কটাক্ষ করতে আবার দেখা গেল ‘বাংলায় পরিবর্তন নয় প্রত্যাবর্তন হবে’।যদিও তৃণমূল কর্মীদের এইসব প্রচার এবং ফেসবুক পোষ্ট এর মধ্যে বিজেপি কর্মী এবং তৃণমূল কর্মীদের মধ্যে বিকাল থেকে দেখা যাচ্ছে উত্তেজনাপূর্ণ কমেন্ট।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel