প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

“বিজেমূল দূর হঠাও” স্লোগান সহ কেশপুরে বাম-কংগ্রেসের মিছিল, ব্রিগেডের সমর্থনে বিপুল জনসমাগম

GNE NEWS DESK: কেশপুর। একসময় ছিল বামের দের গড়। তারপর কালের ফেরে রাজনৈতিক পরিবর্তন ঘটেছে সেখানে। কিন্তু দীর্ঘ প্রায় ১০ বছর পরে পুনরায় বামেদের মিছিলে জন সমাগম।

আগামী ২৮ শে ফ্রেব্রুয়ারি বামেদের ব্রিগেড সমাবেশ। তারই সমর্থনে বাম কংগ্রেস যৌথ মিছিল বের করে কেশপুরে। দীর্ঘ ১০ বছর পরে বামেদের এই মিছিলে মানুষের যোগদান ছিল চোখে পড়ার মতো। ছাত্র-যুবদের ‘টুম্পা ব্রিগেড চল’ গান কিংবা ‘বিজেমূল হঠাও’ রবের সাথে স্লোগান উঠল, “তৃণমূলের চোরেরা, বিজেপির গোয়ালঘরে”, “তৃণমূল করে চুরি, মোদীর পেট্রোলের সেঞ্চুরি”।

এইদিন কেশপুর থেকে আনন্দপুর পর্যন্ত মিছিল করে বামেরা। সাথে পা মেলায় কংগ্রেস কর্মী সমর্থকরাও। আনন্দপুরের সভায় বক্তব্য রাখেন তরুণ রায়, তাপস সিনহা, রামেশ্বর দোলুই প্রমুখ। তাঁরা বলেন, কাজ হারিয়ে কত যুবক আজ গৃহবন্দী। ফসলের দাম নেই। চোখের সামনে কেশপুরেই আলু চাষে সর্বশান্ত হওয়া চারজন কৃষক আত্মহত্যা করেছে। প্রাকৃতিক বিপর্যয়েও আলু সহ ফসল আর আমফানে কোনো ক্ষতিপূরণ নেই। এই পরিস্থিতিতে দল বদল নয় দিন বদলের প্রয়োজন। বাম-কংগ্রেসই একমাত্র বিকল্প। তাই, জোট বাঁধতে হবে। ব্রিগেড সফল করতে হবে।

যদিও স্থানীয় বিজেপি ও তৃণমূল নেতৃত্ব কটাক্ষ করেছেন এই মিছিলকে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel