প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

দলীয় প্রার্থী না-পসন্দ, দলে ভাঙন ধরিয়ে সমন্বয় মঞ্চের প্রার্থীকে সমর্থন বিক্ষুব্ধ বিজেপি নেতাদের

নিজস্ব প্রতিবেদক, পশ্চিম মেদিনীপুর: গতকাল বিজেপির প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই ক্ষোভ বাড়ছিল গেরুয়া শিবিরে। আজ ভাঙন ধরলো বিজেপির অন্দরে। প্রার্থী তালিকায় পছন্দের নেতার নাম না থাকায় আজ দল ছাড়লেন শালবনী বিধানসভার বেশ কয়েকজন বিজেপি নেতা।

বিক্ষুব্ধ নেতাদের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে পশুপতি দেবসিংহ জানান, এলাকার সাধারণ মানুষ বিজেপির ঘোষিত প্রার্থীর পক্ষে নেই। তাই তাঁরা দল ছাড়ছেন। প্রসঙ্গত, গতকাল বিজেপির পক্ষ থেকে যে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে শালবনী বিধানসভা কেন্দ্রে নাম রয়েছে রাজীব কুন্ডুর। ঘোষিত প্রার্থীর প্রতি ক্ষোভ জানিয়ে দল ছাড়লেন পশ্চিম মেদিনীপুর জেলার ওবিসি মোর্চার সাধারণ সম্পাদক পশুপতি দেবসিংহ, রাজ‍্য কমিটির সদস্য ধীমান কোলে, রাজ‍্য ওবিসি মোর্চার সদস্য নিরাপদ মাহাত, জেলা নেতা সুনীল মাহাত, শালবনী উত্তর মণ্ডল সভাপতি সজল মাহাত, শালবনী ব্লকের ৬ নং অঞ্চলের উপপ্রধান বিমান মাহাত, পিংবনী অঞ্চলের প্রধান বিশ্বজিৎ মাহাত সহ প্রায় ৫০০ কর্মী সমর্থক।

এদিন শালবনী ব্লকের জয়পুরে এক বৈঠক শেষে, আগামী বিধানসভা নির্বাচনে সমন্বয় মঞ্চের প্রার্থীদের সমর্থন করবেন বলে জানিয়েছেন বিক্ষুব্ধ নেতারা। এই বৈঠকে বিক্ষুব্ধ বিজেপি নেতাদের পাশাপাশি উপস্থিত ছিলেন সমাজসেবী প্রদীপ লোধা এবং হিন্দু জাগরণ মঞ্চের ঋজু কারক, তপন মাল, পলাশ দুলে ও কুড়মি সমন্বয় মঞ্চের কয়েকজন নেতৃত্ব। সূত্রের খবর, এই বিক্ষুব্ধ নেতাদের মধ্যে থেকে বেশ কয়েকজনকে প্রার্থী করতে পারে সমন্বয় মঞ্চ। বিক্ষুব্ধ নেতাদের মধ্যে বিমান মাহাত কুড়মি সমন্বয় মঞ্চের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত রয়েছেন। ঝাড়গ্রামের অবস্থান বিক্ষোভ মঞ্চে গিয়ে অনশনেও যোগ দিয়েছিলেন তিনি।

একই রকমের খবর