প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

নন্দীগ্রামে মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, লড়াই শুভেন্দুর সঙ্গে

GNE NEWS DESK: হলদিয়ায় মহকুমাশাসকের দফতরে নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সুব্রত বক্সী এবং শেখ সুফিয়ানের সঙ্গে কপ্টারে নন্দীগ্রাম থেকে কপ্টারে চেপে হলদিয়ায় এসে পৌঁছন তৃণমূল নেত্রী। এরপর মঞ্জুশ্রী মোড় থেকে ১ কিলোমিটার পদযাত্রা করে মহকুমাশাসকের দফতরে পৌঁছে মনোনয়ন পত্র জমা দেন।

মঙ্গলবার থেকে নন্দীগ্রামে রয়েছেন মমতা। তাৎপর্যপূর্ণ ভাবে তাঁর প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীও এখন সেখানে রয়েছে। ২৯৪ টি আসনে বিধানসভা নির্বাচন বাংলায়। কিন্তু আলোচনার কেন্দ্রে নন্দীগ্রাম। শুভেন্দু অধিকারী দল ছাড়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্য সভায় ঘোষণা করে নন্দীগ্রামে এবারের তৃণমূল প্রার্থী স্বয়ং তিনি। শুভেন্দুও চ্যালেঞ্জ জানিয়েছেন হাফ লাখ ভোটে ‘মাননীয়া’কে পরাস্ত করবেন। প্রত্যাশা মতই তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরেই বিজেপি প্রার্থী তালিকা ঘোষণা করে জানিয়ে দেয় শুভেন্দু অধিকারী প্রার্থী হবেন নন্দীগ্রামে। শুক্রবার তাঁর মনোনয়ন জমা দেওয়ার কথা। ফলে নবান্ন দখলের লড়াইয়ে এবার গুরু-শিষ্য সম্মুখ সমরে।

একই রকমের খবর