প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

“বাংলার জনগণের শক্তি দেখার জন্য নিজেকে প্রস্তুত করুন”, বিজেপিকে হুঁশিয়ারি অভিষেকের

GNE NEWS DESK: নন্দীগ্রামে মনোনয়ন জমা দেওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনার পরিপ্রেক্ষিতে ট্যুইটারে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রীতিমত হুঁশিয়ারি দিয়ে তিনি লেখেন, “২ রা মে, রবিবার বাংলার জনগণের শক্তি দেখার জন্য নিজেকে প্রস্তুত করুন বিজেপি।”

বৃহস্পতিবার হলদিয়ার মহকুমা শাসকের দফতরে নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন তৃণমূল নেত্রী। এরপরে নন্দীগ্রামে একাধিক জনসংযোগ কর্মসূচিতে অংশ নেওয়ার কথা ছিল তাঁর। বুধবার সন্ধেয় তিনি যখন নন্দীগ্রামের বিরুলিয়ার কাছে একটি মন্দির থেকে বের হচ্ছিলেন ঠিক সেই সময় কেউ বা কারা তাঁকে ধাক্কা মারে বলে অভিযোগ। পড়ে গিয়ে গুরুতর আহত হন নেত্রী। গ্রীন করিডর করে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। এর তাঁকে বাঙ্গুরে বিভিন্ন মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়।

বর্তমানে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পায়ের পাতার হাড় চিড় ধরেছে বলে জানা গিয়েছে। আহত হওয়ার পরে যন্ত্রণাকাতর নেত্রী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, “৪-৫জন চক্রান্ত করে ধাক্কা মেরেছে। জেনে শুনে ষড়যন্ত্র করে আমাকে আক্রান্ত করা হয়েছে। নির্বাচন কমিশনে অভিযোগ জানাবো।” ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। জেলা প্রশাসনের কাছে মমতার নিরাপত্তা সংক্রান্ত রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

ঘটনার পরেই রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মী সমর্থকরা। তৃণমূলের সোশ্যাল মিডিয়ায় পেজেও প্রতিবাদ হয়। তারপরেই অভিষেকের তরফে হুঁশিয়ারি।

একই রকমের খবর