প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

অসুস্থ ঝাড়গ্ৰামের বিজেপি নেতা অবনী কুমার ঘোষ, রাজ্য নেতারা খোঁজ না নিলেও খোঁজ নিলেন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুন্ডা

ঝাড়গ্রাম: বিজেপির ঝাড়গ্রাম জেলার সাধারণ সম্পাদক শ্রী অবনী কুমার ঘোষ গত পঞ্চায়েত নির্বাচন থেকে একটানা গোপীবল্লভপুর তথা ঝাড়গ্ৰাম জেলা বিজেপির গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন, কিন্তু এর মধ্যে গত 2 মার্চ কলকাতা থেকে দলীয় মিটিং শেষ করে বাড়ি ফেরার পথে কলাইকুন্ডা তে একটি বড়োসড়ো দুর্ঘটনার কবলে পড়েন অবনী বাবু।

সেদিনের দুর্ঘটনার পর অসুস্থ হয়ে আজ অবধি গৃহবন্দি রয়েছে বিজেপির গুরুত্বপূর্ণ এই জেলা নেতা। তবে রাজ্যের কোন নেতা এতদিন দেখা এবং ফোন পর্যন্ত করার মনে করেননি বলে অভিযোগ। কিন্তু অবনী ঘোষের অ্যাক্সিডেন্টের খবর শুনে কেন্দ্রীয় আদিবাসী কল্যাণ মন্ত্রী মাননীয় শ্রীযুক্ত অর্জুন মুন্ডা রবিবার সশরীরে অবনী বাবুর বাড়িতে পৌঁছে উনার সাথে দেখা করেন এবং পায়ে ও কোমরে যেখানে যেখানে ফ্রাকচার হয়েছে অর্জুন মুন্ডা জি নিজে নিরীক্ষণ করে দেখলেন।

সঙ্গে বাড়িতে বসে কিভাবে বিজেপির সাংগঠনিক প্রক্রিয়াকে ফোন দ্ধারা মজবুত করা যায় তার জন্য অবনী বাবুকে পরামর্শ দেন এবং গৈরিক অভিনন্দন জানান।

একই রকমের খবর