প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

‘খেলবই না’, তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানকে কটাক্ষ বাবুল সুপ্রিয়র

GNE NEWS DESK: রাজ্যে বিধানসভা ভোটের প্রাক্কালে নতুন রাজনৈতিক স্লোগান উঠেছে ‘খেলা হবে’। তৃণমূল নেতারা রাজনৈতিক মঞ্চে এই স্লোগান তুলে আক্রমণ করছেন রাজনৈতিক প্রতিপক্ষকে। কিন্তু একটি জনপ্রিয় বাংলা দৈনিকের ফেসবুক পেজে লাইভ এসে সেই স্লোগানকে কটাক্ষ করলেন বিজেপির আসানসোলের সাংসদ কেন্দ্রীয় মন্ত্রী তথা টালিগঞ্জের প্রার্থী বাবুল সুপ্রিয়।

তিনি বলেন, “খেলবই না। ওরা যে খেলার কথা বলছে, তা তো যুদ্ধের ডাক। মানুষের জীবন নিয়ে এরকম খেলা করা যায় না।” নিজের টালিগঞ্জের প্রার্থী হওয়া সম্পর্কে তাঁর বক্তব্য, “টালিগঞ্জের সমর্থন আমিই পাব।” টালিগঞ্জের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে গেরুয়া শিবিরের তাস বাবুল। দুই বারের সাংসদ অরূপ বিশ্বাস ও তাঁর ভাই স্বরূপ বিশ্বাসের টলি পাড়ায় নিয়ন্ত্রণ সম্পর্কে বিস্ফোরক অভিযোগ তুলে বলেন, “কন্ট্রোল বাটনটাই তুলে দেওয়া উচিত। ওঁরা নিজেদের মতো সব নিয়ন্ত্রণ করেন। পছন্দ না হলে যে কোনও শিল্পীকে শুটিং থেকে বের করে দেন, টেকনিশিয়ানদের প্রতি পক্ষপাত করেন। কেন এমন হবে?” একজন সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর বিধানসভা ভোটে প্রার্থী হওয়া সম্পর্কে তাঁর বক্তব্য, “বিজেপি একটা শৃঙ্খলাবদ্ধ দল। এখানে যোগ্য মনে করলে ভোটের টিকিট দেওয়া হয়। কাউকে ব্যক্তিগত পছন্দ বা অপছন্দের ভিত্তিতে প্রার্থী করা হয় না। ফলে দলের সবাই মিলে যা সিদ্ধান্ত নিয়েছেন তাই হয়েছে।”

একই রকমের খবর