প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

মেদিনীপুরে ছেঁড়া হল বিজেপির পোস্টার, অভিযোগ তৃণমূলের দিকে, এলাকায় চাঞ্চল্য

GNE NEWS DESK: মেদিনীপুর শহরের ১৩ নং ওয়ার্ড, পানপাড়া এলাকায় বিজেপি প্রার্থী শমিত কুমার দাশের নির্বাচনী প্রচারের পোস্টার ও ব্যানার ছেঁড়া নিয়ে উত্তেজনা সৃষ্টি হল বুধবার। বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে।

এইদিন সকালে স্থানীয় বিজেপি কর্মীদের কাছে পোস্টার ও ব্যানার ছেড়ার খবর পান বিজেপি প্রার্থী শমিত কুমার দাশ। ঘটনাস্থলে যান তিনি। মেদিনীপুর শহরের মিয়াবাজার সংলগ্ন পানপাড়া এলাকাতে গিয়ে দেখেন অন্যান্য দলীয় প্রার্থীদের পোস্টারগুলি অবিকৃত থাকলেও বিজেপি প্রার্থীর পোস্টারগুলি ছেঁড়া অবস্থায় রয়েছে। তিনি অভিযোগ করেন, “এই এলাকায় যখন থেকে, পোস্টার ও ব্যানার দিচ্ছিলেন আমাদের কর্মীরা, তৃণমূলের দুষ্কৃতীরা সেই সময় থেকেই তাদের হুমকি দিচ্ছিলেন। তারাই এই কাজ করেছে। গণতান্ত্রিক ব্যবস্থায় এই ধরনের নোংরামি মেনে নেওয়া যায় না!”

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূল কংগ্রেসের জেলা নেতা সুজয় হাজরা বললেন, “অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা কখনোই এইসব কাজ করতে পারেন না! তৃণমূল কংগ্রেস বাদ দিয়েও অন্যান্য সমস্ত রাজনৈতিক দলের পোস্টার এই এলাকাতে রয়েছে। সেক্ষেত্রে, উদ্দেশ্যপ্রণোদিতভাবে উত্তেজনা ছড়ানোর জন্য এই কাজ কেউ বা কারা করেছে বলে আমাদের মনে হয়। তবে, যেই বা যারাই এই কাজ করুক না কেন, গণতান্ত্রিক ব্যবস্থায় এসব করা উচিত নয়।”

একই রকমের খবর