প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

উপচে পড়া ভিড়ের মধ্যে গোপীবল্লভপুরে নির্বাচনী সভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ঝাড়গ্রাম: মাত্র দেড় বছর আগে ঝাড়গ্ৰাম লোকসভায় বিজেপি বাজিমাত করলেও বিধানসভা ভোটের মুখে জনসভায় মাঠ ভর্তি না করতে পেরে মঞ্চে না উঠে বিজেপির কেন্দ্রীয় নেতাদের ফিরে যাওয়ার খবর বার বার রটছে ।ঠিক সেই সময় গত পঞ্চায়েত এবং লোকসভার ভোটে পিছিয়ে থাকা ঝাড়গ্ৰামের তৃণমূল দল যেন আবার নতুন করে প্রাণ ফিরে পাচ্ছে।

যার প্রমাণ পাওয়া গেলে বুধবার গোপীবল্লভপুরে তৃণমূল নেত্রীর জনসভার মধ্য দিয়ে। এদিন গোপীবল্লভপুর বিধানসভা তৃণমূল প্রার্থী ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতর সমর্থনে গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের বাহারুনা মাঠে সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভায় মাঠ ভর্তি জনসমাগম দেখে মুখ্যমন্ত্রী কিছুটা আক্ষেপের সুরে বলেন,আমি আমার সবটা উজাড় করে দিয়েছি আপনাদের কিন্তু বিজেপির টাকা এবং প্রচারে বিভ্রান্ত হয়ে লোকসভা ভোটে যেটা করেন এই বিধানসভা ভোটে যেন না করেন। সঙ্গে বলেন , আমাকে আবার মুখ্যমন্ত্রী হিসাবে চাইলে এখানকার তৃণমূলের প্রার্থী ডাক্তার খগেন্দ্রনাথ মাহাত এবং নয়াগ্ৰাম বিধানসভা প্রার্থী দুলাল মুর্মুকে জয়ী করুন। সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হয়ে বলেন, বিহারে ভোটের সময় বিজেপি বলেছিল ভোটে জিতলে প্রত্যেকটি বিহার বাসীকে বিনা পয়সায় করোনা ভ্যাকসিন দেওয়া হবে, কিন্তু এখনো ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেনি। আরও অভিযোগ করেন, আমরা বাংলার প্রতিটি মানুষকে বিনা পয়সায় ভ্যাকসিন দেওয়ার ঘোষণা করলেও সরবরাহের ব্যবস্থা করেছে না কেন্দ্রের সরকার।

সঙ্গে মুখ্যমন্ত্রী এদিন প্রতিশ্রুতি দেন, ক্ষমতায় এলে এর পর প্রতিটি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাবে রেশন, প্রতিটি বিধবা মহিলা পাবেন মাসিক ভাতা। বছরে দুবার হবে দুয়ারে সরকার কর্মসূচি। সঙ্গে মুখ্যমন্ত্রী বলেন,ঝাড়গ্ৰামকে নতুন জেলা আমি করে দিয়েছি, জেলায় ইউনিভার্সিটি, মেডিক্যাল কলেজেও ব্যবস্থা করেছি। কিন্তু দু’বছর হল বিজেপি লোকসভা ক্ষমতা দখল করলেও কিছু করেনি ঝাড়গ্ৰাম জেলার জন্য।

একই রকমের খবর