প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

ঝাড়গ্রাম সহ ৭টি আসনে লাল সতর্কতা, প্রথম দফার নির্বাচনের প্রাক্কালে পদক্ষেপ কমিশনের

GNE NEWS DESK: আগামি ২৭ মার্চ রাজ্যে প্রথম দফা নির্বাচন রাজ্যে। প্রথম দফায় বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম এবং দুই মেদিনীপুরের ৩০টি বিধানসভা আসনের ১০ হাজার ২৮৮টি বুথে হতে চলেছে ভোট গ্রহণ। প্রথম দফা নির্বাচনের প্রাক্কালে ঝাড়গ্রাম সহ ৭টি বিধানসভা কেন্দ্রকে অতি স্পর্শকাতর হিসেবে ঘোষণা করে লাল সতর্কতা জারি করেছে নির্বাচন কমিশন।

রাজ্যের বিধানসভা নির্বাচনে ইতিহাসের সবচেয়ে দীর্ঘায়িত ভোটগ্রহণ হতে চলেছে ২০২১ এর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন। ফলে এই ভোট সুষ্ঠ ভাবে পরিচালনা করা নির্বাচন কমিশনের জন্য বড় চ্যালেঞ্জ হতে চলেছে।

প্রথম দফায় ৩০টি কেন্দ্রের ভোট গ্রহণে মোট ১৭৪ জন বৈধ প্রার্থী থাকছেন। ৩০টি কেন্দ্রের মধ্যে ঝাড়গ্রাম, গোপীবল্লভপুর, পূর্ব মেদিনীপুরের কাঁথি উত্তর, এগরা, রামনগর এবং পশ্চিম মেদিনীপুরের খড়গপুর ও শালবনি কেন্দ্রতে লাল সতর্কতা জারি করেছে নির্বাচন কমিশন।

অশান্তি ও অপ্রিয় ঘটনা এড়াতে উল্লিখিত কেন্দ্রগুলোতে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে।

একই রকমের খবর