প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

‘ভোট দিলে টাকা পাওয়া যাবে’- ভোটের আগে ভাইরাল ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর ভিডিও

GNE NEWS DESK: বিতর্কিত মন্তব্য করলেন ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তড়জা।

সম্প্রতি সমাজ মাধ্যমে প্রচারে বের হওয়া ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী সুখময় শতপথির একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা গিয়েছে ভোট প্রচার চলাকালীন প্রকাশ্যে বিজেপি প্রার্থী কোন কথার প্রত্যত্তরে কোন একজনকে উদ্দেশ্য করে বলেন, “ভোটের আগে আসবি, দিয়ে দিমু খরচা”। যদিও এই ভিডিওটির সত্যতা GNE BANGLA এর পক্ষে যাচাই করা সম্ভব হয়নি।

বিজেপির দিকে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ করেছে শাসকদল তৃণমূল সহ অন্যান্য রাজনৈতিক দল। ইতিমধ্যেই বিতর্কিত এই ভিডিওটি সহ বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে তৃণমূল। যদিও নির্বাচন কমিশনের তরফে এখনও পর্যন্ত কোন প্রতিক্রিয়া মেলে নি।

পুরুলিয়ার পারার সভায় নিজের বক্তব্যে এই ভিডিও উল্লেখ করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “এই টাকা জনগনের টাকা। বিজেপির দাদা ঠাকুরদাদার টাকা নয়।” তিনি আরও বলেন, “ঝাড়গ্রামের প্রার্থী টাকার টোপ দিচ্ছেন। টাকা নিন, কিন্তু বিজেপিকে ভোট দেবেন না।”

অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলই ভোটে টাকা ছড়ায় বলে পাল্টা অভিযোগ তোলেন ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী সুখময় শতপথির। তিনি বলেন, “চোরের মন পুলিশ, পুলিশ। তৃণমূল ভোটে টাকা ছড়ায় বলে তাদের ওটাই মনে হয়েছে। বিজেপি সংগঠন করে দল তৈরি করেছে, তাই টাকা দিতে হয় না।”

একই রকমের খবর