প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

জঙ্গলমহলে ভোট বৈতরণী পার হতে আদিবাসী তাস খেললেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

ঝাড়গ্রাম: জঙ্গলমহলের অন্তর্গত ঝাড়গ্ৰাম জেলার ভোটে একটি বড় ফ্যাক্টর জঙ্গলমহলের আদিবাসী সম্প্রদায়। বিধানসভা ভোটে আদিবাসী সম্প্রদায়ের মন পেতে সেই আদিবাসী তাস খেললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার নয়াগ্ৰাম বিধানসভার বিজেপি প্রার্থী বকুল মুর্মুর সমর্থনে গোপীবল্লভপুরের শাশড়াতে সভা করতে এসে দিলীপ ঘোষ দাবি করেন,দেশের আদিবাসী সম্প্রদায়ের মানুষজন দীর্ঘদিন বঞ্চিত এবং অবহিত।

কিন্তু এই আদিবাসী সম্প্রদায়ের পাশে রয়েছে বিজেপি দল।সারা দেশে একমাত্র বিজেপি দলের মধ্যে রয়েছে আদিবাসী সম্প্রদায়ের এমএলএ এবং এমপি।এই পশ্চিমবঙ্গে ইতিমধ্যে তিনজন আদিবাসী সম্প্রদায়ের এমপি রয়েছেন বিজেপির।তাই তিনি সভায় আবেদন করেন, আদিবাসী সম্প্রদায়ের কথাকে কলকাতায় পৌঁছে দিতে নয়াগ্ৰাম বিধানসভার বিজেপি প্রার্থী বকুল মুর্মুকে জয়ী করুন।


সঙ্গে দিলীপ ঘোষ এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, “তৃণমূল বলছে দুয়ারে দুয়ারে সরকার, কিন্তু দেখা যাচ্ছে এ হুইল চেয়ারে সরকার চলছে”। দিলীপ ঘোষ আরও বলেন,যে সরকার নিজের পায়ে দাঁড়াতে পারে না সে সরকার চলতে পারে না। তাই বাংলার নিজের পায়ে দাড়ানো সরকার গড়তে হলে নরেন্দ্র মোদীর নেতৃত্বে সরকার গড়তে হবে। দিলীপ ঘোষ এদিন শাশড়া ফুটবল মাঠে সভা করার পাশাপাশি গোপীবল্লভপুরের বর্গিডাঙ্গা থেকে শাশড়া পর্যন্ত দলের কর্মী সমর্থকদের ৫০০ বাইক মিছিল সহকারে প্রায় ১০ কিলোমিটার রোড শো করেন।

একই রকমের খবর