প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

পশ্চিম মেদিনীপুরে বালির গাড়ি থামিয়ে তোলা আদায়, হাতেনাতে ধরলেন বিজেপি প্রার্থী

GNE NEWS DESK: বুধবার রাতে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা বিধানসভা কেন্দ্রের জামনা এলাকার ঘটনা। বালির গাড়ি আটক করে টাকা তোলার সময় ধরা পড়লেন পুলিশ কর্মী।

বিজেপির তরফে অভিযোগ, বুধবার রাতে বালির গাড়ি আটকে পুলিশ কর্মীরা টাকা তুলছিলেন। প্রচার সেরে ফেরার পথে পিংলার বিজেপি প্রার্থী অন্তরা ভট্টাচার্য লক্ষ্য করেন এক গাড়ির চালককে মারধর করছেন পুলিশ কর্মীরা। তিনি গাড়ি থেকে নেমে বালির গাড়ির চালক ও পুলিশের সঙ্গে কথা বলেন। বিজেপির কর্মী-সমর্থকরা পুলিশের গাড়ি আটকে রেখে বিক্ষোভ দেখান। 

বিজেপি প্রার্থী অন্তরা ভট্টাচার্যর অভিযোগ, “পিংলা থানার পুলিশ রোজ গাড়ি দাঁড় করিয়ে টাকা নেয়। আজকে ফেরার পথে দেখি পিংলা থানার বাপ্পা একজনের কলার ধরে লাথি ও ঘুষি মারছে। পাশে পুলিশের গাড়ি দাঁড়িয়ে আছে। আমরা গাড়ি থেকে নেমে জিজ্ঞাসা করলাম, গাড়িচালককে কেন মারছে? তখন অন্যান্য গাড়ির চালকরা নেমে আসে।”

পুলিশের মাধ্যমে আদায় করা তোলার টাকা তৃণমূল ভোটে খরচ করছে বলেও অভিযোগ করেন বিজেপি প্রার্থী।

বালির গাড়ির চালকের বক্তব্য, “সারেঙ্গা থেকে গাড়ি নিয়ে কাঁথি যাচ্ছিলাম। জামনা মোড়ের কাছে পুলিশ এসে দাঁড়াল দাঁড়াতে আমরা দুশো টাকা দিলাম। কিন্তু তারা ১০ হাজার টাকার দাবি করে। প্রায় এগারোটা থেকে আমরা এখানে দাঁড়িয়ে আছি। এখানকার পুলিশ কর্মীরা থানায় বাপ্পা বলে একজনকে ফোন করল। দুটো বাইকে ছ’জন পুলিশ এল। বাপ্পা এসে বলল, গাড়ি চালাতে গেলে মান্থলি দিতে হবে।”

টাকা দিতে অস্বীকার করায় বাপ্পা তাঁদের মারধর করে বলেও অভিযোগ করেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত বাপ্পা পুলিশ কর্মী নন। থানায় কাজ করেন। ঘটনার পর থেকেই তিনি পলাতক।

একই রকমের খবর