প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

শুভেন্দুর এজেন্ট মমতার নির্বাচনী কার্যালয়ের মালিক, বিস্ময়কর ঘটনা নন্দীগ্রামে

GNE NEWS DESK: নন্দীগ্রামকে কেন্দ্র করে যুযুধান দুই পক্ষ, বিজেপি ও তৃণমূল। একদিকে শুভেন্দু অধিকারী ও অন্যদিকে তার প্রাক্তন দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মঞ্চ থেকে তাঁরা একে অপরকে আক্রমণ ও কটাক্ষ করে চলেছেন। কিন্তু তারই মধ্যে এক বিস্ময়কর রাজনৈতিক পরিস্থিতির সন্ধান মিলল নন্দীগ্রামে। জানা গিয়েছে মেঘনাদ পাল, যিনি নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দুর নির্বাচনী এজেন্ট তিনি নন্দীগ্রামে তৃণমূলের নির্বাচনী কার্যালয়ের মালিকও।

সূত্রের খবর নন্দীগ্রাম-১ নম্বর ব্লকের মহম্মদপুরে এবং নন্দীগ্রাম-২ নম্বর ব্লকের রেয়াপাড়ায় দুটি পৃথক কার্যালয় রয়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও নন্দীগ্রাম-১ নম্বর ব্লক প্রশাসনিক অফিসের উল্টোদিকে একটি তিনতলা বাড়িতেও রয়েছে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়। জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের প্রার্থী হওয়ার পর ওই কার্যালয় থেকেও নির্বাচনী কাজকর্ম পরিচালিত হচ্ছে। সূত্রের খবর, ঐ কার্যালয়টি মেঘনাদ পালের নামে রয়েছে। কিন্তু স্থানীয় ব্লক তৃণমূলের দীর্ঘদিনের সভাপতি মেঘনাদ পাল ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি নন্দীগ্রামে ভারতীয় জনতা পার্টির প্রার্থী শুভেন্দু অধিকারীর মুখ্য নির্বাচনী এজেন্ট।

নন্দীগ্রাম-১ নম্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ স্বদেশ দাস অধিকারী জানিয়েছেন, মেঘনাদ দাস ব্লক তৃণমূলের সভাপতি থাকা কালীন উক্ত কার্যালয়টি তাঁর নামে তৈরি হয়। কিন্তু তিনি তৃণমূল ত্যাগের পরে তা হস্তান্তর হয়নি।

ঘটনা নিয়ে কটাক্ষ করে সিপিএমের জেলা সম্পাদক বলেন, ‘আগেও বলেছি এখনও বলছি, তৃণমূল এবং বিজেপির গোপন বোঝাপড়া রয়েছে। নন্দীগ্রামের এই ঘটনায় সেটাই প্রমাণিত।’

একই রকমের খবর