প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

Big News: নন্দীগ্রামে শুভেন্দুর গাড়িতে হামলা

Big News: Attack on Shuvendu's car in Nandigram

GNE NEWS DESK:নন্দীগ্রামে আজ মমতা ভার্সেস শুভেন্দুর সভা ছিলো। সভা শেষে পর গাড়িতে ফিরছিলেন শুভেন্দু। সেখানেই শুভেন্দু অধিকারীর গাড়ির উপর হামলা করে আসে পাশে থাকা কিছু ব্যক্তি। ঘতনাস্থল আশদতলা। এরপর কেন্দ্রীয় বাহিনী সেখানে তৎপর হয়ে সরিয়ে ফেলে বিক্ষোভকারীদের।

বিজেপি তরফে মনে করা হচ্ছে যে কেউ ইচ্ছাকৃতভাবে অপেক্ষা করছিলো সভা শেষ হওয়ার। আর সভা শেষ হতেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গাড়ির উপর চড়াও হন তারা। কেন্দ্রীয় বাহিনী না থাকলে ক্ষতি হতে পারতো বলেও মনে করা হচ্ছে। এখনও পর্যন্ত শুভেন্দু অধিকারীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অন্যদিকে আজই নন্দীগ্রামের বয়াল-২ এ সভা সারেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে নন্দীগ্রামের অন্য জায়গায় সভা করেন শুভেন্দু অধিকারী ও সিপিএমের মীনাক্ষী মুখার্জী।

ওই সভা থেকেই শুভেন্দু কটাক্ষ করে বলেন, তৃণমুল আবার সরকারে এলে পশ্চিমবঙ্গ মিনি পাকিস্তান হয়ে যাবে। শুভেন্দু এও বলেন যে এবার বাংলায় বিজেপিই দরকার গড়বে; উত্তরপ্রদেশ পেরেছে, বাংলাও পারবে।

একই রকমের খবর