প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

অবশেষে হুইলচেয়ার ছেড়ে উঠে দাঁড়ালেন মমতা, নন্দীগ্রামে জাতীয় সঙ্গীত গাইলেন নিজের পায়ে দাঁড়িয়ে

GNE NEWS DESK: অবশেষে নিজের পায়ে উঠে দাঁড়ালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নন্দীগ্রামের টেঙ্গুয়ায় তৃণমূলের জনসভায় মুখ্যমন্ত্রী জাতীয় সঙ্গীত গাওয়ার সময় হুইলচেয়ার ছেড়ে উঠে দাঁড়ান।

নন্দীগ্রামে এসেই পায়ে আঘাত পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তাঁকে গ্রীন করিডর করে কলকাতায় নিয়ে যাওয়া হয়। কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ছাড়া পান তিনি। এরপরে প্লাস্টার বাঁধা পায়ে হুইলচেয়ারে বসেই করছিলেন একের পর এক জনসভা ও জেলা সফর। যদিও বিরোধীদের কাছ থেকে উড়ে এসেছিল ‘নাটক’ কটাক্ষ। নন্দীগ্রামে আজ রোড শো করেন মুখ্যমন্ত্রী হুইলচেয়ারে বসেই। জনসভায় মুখ্যমন্ত্রী জাতীয় সঙ্গীত গাইবেন বলে নিজেই হুইলচেয়ার ছেড়ে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেন। এর পরেই তিনি হুইলচেয়ার থেকে ওঠার চেষ্টা করলে এগিয়ে আসেন মঞ্চে উপস্থিত সুব্রত বক্সী, জয়া দত্ত, দোলা সেনরা। কিন্তু তাঁদের আশ্বস্ত করে কার্যত এক পায়ে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গান মমতা বন্দ্যোপাধ্যায়।

সভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেন তৃণমূল নেত্রী। বলেন, নন্দীগ্রামে ভোট জিততে বিজেপি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দিয়ে গ্রামের মানুষদের মধ্যে টাকা বিলি করছে।
অভিযোগ করেন, বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীরা হোটেলে বসে মানুষজনকে সেখানে ডেকে নিয়ে গিয়ে টাকা দিচ্ছে। ভাবছে টাকা ছড়িয়ে নির্বাচনে জিতবে। পিএম কেয়ার ফান্ডের টাকাও বাংলার নির্বাচনে জিততে ব্যবহার করছে বিজেপি। তিনি আরও বলেন, ভিন রাজ্য থেকে প্রচুর পুলিশ এসেছে রাজ্যে। আর এই ভিন রাজ্যের পুলিশরাই সাধারণ নিরীহ গ্রামবাসীদের উপর অত্যাচার চালাচ্ছে। 
নন্দীগ্রামের মানুষকে ঠান্ডা মাথায় ভোট দিয়ে বিজেপিকে বোল্ড আউট করার জন্য আহ্বান জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

একই রকমের খবর