প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

কমিশনের তরফে নিরাপত্তা বাড়ানো হল শুভেন্দু অধিকারীর, নিরাপত্তা দেবেন অতিরিক্ত ১৫ মহিলা সিআরপিএফ

GNE NEWS DESK: নির্বাচন কমিশনের তরফে বাড়ানো হল নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর নিরাপত্তা। একদা তৃণমূল বিধায়ক ও মন্ত্রী দলত্যাগ করে নন্দীগ্রাম আসনে বিজেপির প্রার্থী। কিন্তু প্রচার চলাকালীন তাঁকে ঘিরে বেশ কিছু জায়গায় দেখা গিয়েছে বিক্ষোভ। মূলত মহিলারাই বিক্ষোভ দেখাচ্ছেন। সেই দিকে দৃষ্টি রেখে এই হাইপ্রোফাইল নেতার নিরাপত্তা নিয়ে কোন ঝুঁকি নিতে চাইছেনা নির্বাচন কমিশন। এবার থেকে বিজেপি প্রার্থীকে ঘিরে থাকবেন ১৫ জন মহিলা সিআরপিএফ। মূলত মহিলাদের বিক্ষোভ নজরে রেখেই কমিশনের এই ত্রিস্তরীয় নিরাপত্তার ভাবনা।

নন্দীগ্রামকে কেন্দ্র করে একে পরের বিরুদ্ধে বিষোদগার করছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। সম্প্রতি নন্দীগ্রামে মনোনয়ন জমা দিতে এসে পায়ে আঘাত পান মমতা। অভিযোগ ওঠে আক্রমণের। তৃণমূল ত্যাগের কারণে শুভেন্দুকে লক্ষ্য করেও বিভিন্ন স্থানে বিক্ষোভ পরিলক্ষিত হয়েছে। সেই দিকে নজর রেখেই কোন ঝুঁকি নিতে নারাজ কমিশন। মহিলা বিক্ষোভকারীদের কথা মাথায় রেখেই তাঁর নিরাপত্তায় নিয়োগ করা হল ১৫ জন মহিলা সিআরপিএফ।

মনে রাখা প্রয়োজন, গতবছর নভেম্বরের শেষদিকে মন্ত্রীত্ব ছাড়েন শুভেন্দু। এর আগে রাজ্য সরকারের তরফে ‘জেড প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তা পেতেন তিনি। মন্ত্রীত্বের সাথে সেই নিরাপত্তাও পরিত্যাগ করেন শুভেন্দু। তাঁর বিজেপিতে যোগদান নিশ্চিত হওয়ার পরে কেন্দ্রের তরফে প্রাক্তন মন্ত্রীকে বুলেট প্রুফ গাড়ি ও ‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়। এবার নির্বাচন কমিশনের তরফে বাড়ানো হল নিরাপত্তা।

একই রকমের খবর