প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

কেশপুরে খুন তৃণমূল কর্মী, আক্রান্ত বিজেপি প্রার্থী ও তৃণমূলের এজেন্ট, একাধিক জায়গায় আক্রান্ত সংবাদমাধ্যম

GNE NEWS DESK: দ্বিতীয় দফায় নির্বাচনে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুর। একাধিক জায়গায় মিলেছে রাজনৈতিক হিংসার খবর। পশ্চিম মেদিনীপুরের কেশপুরে বুধবার রাতে এক তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে।

বুধবার রাত ১১টা নাগাদ কেশপুর ব্লকের ৪ নম্বর অঞ্চলের অন্তর্গত দাদপুর গ্রামের হরিহর চক বুথ এলাকায় তৃণমূল কর্মী উত্তম দলুইকে ছুরি মেরে খুন করা হয়। অভিযোগ বিজেপির দিকে। অন্যদিকে ভোটপর্ব চলাকালীন আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী প্রীতীশরঞ্জন কুঁয়ার। অভিযোগ, গুণহারা অঞ্চলে তাঁর গাড়ি ভাঙচুর করেছেন তৃণমূল কর্মীরা। আক্রান্ত হয়েছে সংবাদ মাধ্যমও। ভিডিও ফুটেজে দেখা গিয়াছে, বিজেপি প্রার্থীর গাড়ি ঘিরে বাঁশের বাড়ি মারা হচ্ছে এবং ছোড়া হচ্ছে ইট। অভিযোগ নিরাপত্তার দায়িত্ব থাকা পুলিশ কর্মীরা কোন ব্যবস্থা নেননি। আক্রান্ত হয় সংবাদমাধ্যমও। বিজেপি সূত্রের খবর, স্থানীয় বাঁকাবর প্রাথমিক বিদ্যালয়ের বুথে গন্ডগোলের খবর পেয়ে যাচ্ছিলেন প্রীতীশ। সেই সময় তাঁর গাড়িতে হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

এইদিন একাধিক জায়গায় আক্রান্ত হয়েছে সংবাদমাধ্যম। তাদের গাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়া হয়, এমনকি বাঁশের লাঠি নিয়ে চ়ড়াও হয় দুষ্কৃতীরা। বৃহস্পতিবার দুই মেদিনীপুরের তিন কেন্দ্রে সংবাদ মাধ্যমের উপর হামলার ঘটনায় নির্বাচন কমিশন ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছে এবং ৭ জনকে গ্রেপ্তারও করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের ২ নম্বর ব্লকের সাতেঙ্গাবাড়ি এলাকায় বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ইট ছোঁড়া হয় বলে অভিযোগ। আক্রান্ত হয় কনভয়ের সঙ্গে থাকা সংবাদমাধ্যমের গাড়িও। তাঁদের গাড়ি লক্ষ্য করেও ছোঁড়া হয় ইট-পাথর, গাড়িতে ভাঙচুড় চালানো হয় বলে অভিযোগ।
অন্যদিকে পশ্চিম মেদিনীপুরের কেশপুর কেন্দ্রের গুণহারায় বিজেপি প্রার্থী প্রীতীশরঞ্জন কুঁয়ারের গাড়িতে ভাঙচুড় চালানো হয়। সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে, সেখানেও সংবাদমাধ্যমের গা়ড়ি লক্ষ্য করে ইট ছোড়া হচ্ছে এবং বাঁশের লাঠি দিয়ে আঘাত করা হচ্ছে গাড়িতে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি।
এছাড়াও বৃহস্পতিবার দুপুরে ময়নায় সংবাদমাধ্যমকে হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

একই রকমের খবর