প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

খড়গপুরের কাছে ফলকনামা এক্সপ্রেসের ধাক্কা, মৃত্যু ৩ গ্যাংম্যানের

GNE NEWS DESK: খড়্গপুরে মর্মান্তিক দুর্ঘটনা। পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের কাছে ডুঁয়া এবং বালিচক স্টেশনের মাঝে হাওড়া থেকে সেকেন্দ্রাবাদ গামী ফলকনামা এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হল ৩ জন গ্যাংম্যানের, আহত আরো ১ জন।

জানা গিয়েছে, এইদিন খড়গপুরের কাছে ডুঁয়া এবং বালিচক স্টেশনের মাঝে রেল লাইনে কাজ চলছিল। কিন্তু কোন ভাবে সেই লাইনে হাওড়া থেকে সেকেন্দ্রাবাদ গামী ফলকনামা এক্সপ্রেস চলে আসে। দুর্ঘটনাগ্রস্থরা লাইন থেকে সরে যাওয়ার সময় পাননি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ৩ জন গ্যাংম্যানের। আহত গ্যাংম্যানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃতরা হলেন, বাপি নায়েক বাড়ি খড়গপুর শহরের বুলবুল চটিতে, নৃপেন পাল বাড়ি খড়গপুর শহরের কৌশল্যায়, মানিক মণ্ডল বাড়ি কোলাঘাটে। আহত হয়েছেন কিষণ দেশড়া, তিনি ডেবরার রাধামোহনপুরের বাসিন্দা। খড়গপুর রেল হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে যান রেলের আধিকারিকরা। ইতিমধ্যে খড়গপুর ডিআরএমের নেতৃত্বে এক প্রতিনিধি দল দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাধারণত লাইনে কাজ চললে সিগন্যালিং ব্যবস্থার কারনে সেই লাইনে কোন ট্রেন আসতে পারে না। এক্ষেত্রে সেই লাইনে কিভাবে ট্রেন এল সেই বিষয়ে ধোঁয়াশা রয়েছে। উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে রেল কর্তৃপক্ষ।

একই রকমের খবর