প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

চাকুলিয়ায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ বিজেপির

GNE NEWS DESK: উত্তর দিনাজপুরের চাকুলিয়ায় সোমবার সকালে সত্যজিৎ সিংহ নামে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তাকে নিজেদের কর্মী হিসেবে দাবি করে বিজেপি খুনের অভিযোগ তুলেছে তৃণমূলের বিরুদ্ধে।

এইদিন সকালে সত্যজিতের বাড়ির কাছের একটি গাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের মাথার পিছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে। তাছাড়া ঐ যুবকের নিজের জামার ফাঁসই গলায় লাগানো ছিল। এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত ঐ যুবক ডালখোলা থানার বেগুয়া গ্ৰামের বাসিন্দা। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরের পর থেকেই সত্যজিতের খোঁজ পাওয়া যাচ্ছিল না। এর পরে সোমবার ভোরে বাড়ির পাশের একটি গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা৷ সত্যজিতের পরিবার যদি তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে। স্থানীয় বিজেপি নেতৃত্ব একই অভিযোগ নিয়ে তৃণমূলের দুষ্কৃতীদের দিকে আঙ্গুল তুলেছেন। ঘটনাস্থলে যান চাকুলিয়ার বিজেপি প্রার্থী শচীন প্রসাদ এবং রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। শচীন প্রাসাদের অভিযোগ, ‘‘ভোটের আবহে আতঙ্ক ও ভয়ের পরিবেশ তৈরি করতেই সত্যজিৎকে খুন করছে তৃণমূল।’’ যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, পারিবারিক অশান্তির কারণে উক্ত যুবক আত্মঘাতী হয়েছেন। এলাকায় রাজনৈতিক টানাপোড়েন তৈরি হয়েছে। পুলিশ তদন্ত করছে।

একই রকমের খবর