প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

মোদির সভায় হাজিরা দিলে ১০০০ টাকার কুপন, অন্যান্য নেতাদের সভায় গেলেও টাকা, অভিযোগ তৃণমূলের

GNE NEWS DESK: নরেন্দ্র মোদির সভাতে যোগ দিলেই বিজেপির তরফে মিলছে ১০০০ টাকার কুপন। এমনই অভিযোগ তৃণমূলের।

সম্প্রতি সমাজমাধ্যমে তৃণমূল সাংসদ নেতা ডেরেক ও’ব্রায়েন এবং মহুয়া মৈত্র শেয়ার করেছেন বিজেপি ও নরেন্দ্র মোদির নামাঙ্কিত কুপনের ছবি। তৃণমূলের তরফে অভিযোগ, মাঠ ভরানোর জন্য বিজেপির তরফে সভায় যোগদানকারীদের মধ্যে টাকা বিলি করছে বিজেপি। অভিযোগ, নরেন্দ্র মোদির সভায় যাঁরা যাচ্ছেন তাঁদের দেওয়া হচ্ছে হাজার টাকার কুপন। জনসভায় ঢোকার সময় সেই কুপন বিজেপি কার্যকর্তাদের কাছে জমা করলেই মিলছে টাকা। এমনকি বিজেপির অন্যান্য নেতাদের সভাতে যোগ দিলেও টাকা মিলছে। তবে নরেন্দ্র মোদির সভাতেই প্রাপ্তির অঙ্ক সবচেয়ে বেশি। অন্যান্য সভায় যোগ দিলে ২৫০ টাকা দেওয়া হচ্ছে।

এছাড়াও বিজেপির যে কোন সভায় বা র‍্যালিতে যোগদিলে মিলছে বিরিয়ানির প্যাকেট ও মিনারেল ওয়াটারের বোতল। বিজেপির এই অভিযোগ ও কুপনের ছবি সামনে আসতেই রাজ্যের রাজনৈতিক মহলে শুরু হয়েছে তীব্র বিতর্ক। রাজনৈতিক মহলে অভিযোগ, দক্ষিণ ২৪ পরগনার মতো যে জেলাগুলিতে বিজেপির সাংগঠনিক শক্তি তুলনামূলক দুর্বল সেখানেই এই পন্থা অবলম্বন করা হচ্ছে। যদিও বিজেপির তরফে এই অভিযোগ সম্পর্কিত কোন প্রতিক্রিয়া মেলেনি।

একই রকমের খবর