প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলিচালনার অভিযোগ অশোকনগরে, অভিযোগ অস্বীকার কমিশনের

GNE NEWS DESK: চতুর্থ দফায় শীতলকুচি ও পঞ্চম দফায় দেগঙ্গার পর ষষ্ঠ দফাতেও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উঠল গুলি চালানোর অভিযোগ। বৃহস্পতিবার ভোটপর্ব চলাকালীন উত্তর দিনাজপুরের চোপড়া ও পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে গুলি চালানোর অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। কিন্তু নির্বাচন কমিশন এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে। এরপর উত্তর ২৪ পরগনার অশোকনগরে গুলি চালানোর অভিযোগ উঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, তাঁদের দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। তাঁদের বারাসতের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে। 

যদিও এই অভিযোগও সম্পূর্ণ অস্বীকার করেছে নির্বাচন কমিশন। জানা গিয়েছে, অশোকনগরের ট্যাংরায় ভোট চলাকালীন দু’দল দুষ্কৃতী নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একটি বুথের বাইরে বোমাবাজির ঘটনা ঘটে। ভোটকর্মীদের বাস ভাঙচুর করা হয়। পরিস্থিত নিয়ন্ত্রণে আনে কেন্দ্রীয় বাহিনী। তবে জওয়ানরা গুলি চালায়নি বলে জানিয়েছে নির্বাচন কমিশন। দুষ্কৃতীদের গুলিতেই দুই তৃণমূল কর্মী জখম হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে।

Related Articles