প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাCorona Virus

করোনা যুদ্ধে লড়তে চেয়ে প্রশাসনের কাছে চিঠি দিলেন জঙ্গলমহলের এক স্কুল শিক্ষক

তপন সেনাপতি: করোনা মহামারির এই দুর্দিনে নিজেকে ঘরের মধ্যে গুটিয়ে না রেখে একজন যোদ্ধা হিসাবে করোনার বিরুদ্ধে লড়তে চান স্কুল শিক্ষক। করোনা মহামারির বিরুদ্ধে লড়তে চেয়ে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের বেলিয়াবেড়া কৃষ্ণ চন্দ্র মেমোরিয়াল হাইস্কুল (উ:মা:)এর সহকারী প্রধান শিক্ষক সুব্রত মহাপাত্র চিঠি লিখলেন গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের উন্নয়ন সমষ্টি আধিকারিক অর্ঘ্য ঘোষকে। শিক্ষক সুব্রত মহাপাত্র তাঁর চিঠিতে জানিয়েছেন যে – রাজ্য ও কেন্দ্রীয় সরকারের যে কোন করোনা – সংক্রান্ত সচেতনতামূলক কাজে নিজেকে যুক্ত করতে চান নিজেকে।

উল্লেখ্য,এই করোনা কালে স্কুল কলেজ সব বন্ধ এক বছরের বেশি সময় ধরে। প্রতি মাসের ৪ – ৫ দিন মিড ডে মিলের চাল ডাল দেওয়ার জন্য স্কুলে যেতে হয় শিক্ষক শিক্ষিকা দের। অন লাইন ক্লাসও খুব একটা আশাপ্রদ নয়। সুব্রত বাবু জানান – তিনি একই স্কুলে প্রায় ২১ বছর ধরে শিক্ষাদানে ব্রতী রয়েছেন। শিক্ষাদানের পাশাপাশি এই কভিড পরিস্থিতিতে শুধু শুধু ঘরে বসে না থেকে ব্লকের মানুষজনের পাশে দাঁড়ানো নৈতিক কর্তব্য বলে মনে করেন।

সুব্রত বাবু এলাকার এক জনপ্রিয় স্কুল শিক্ষক।উনি স্কুল বন্ধের আগে ও পরে থ্যালাসেমিয়া ও চোলাই মদ নিয়ে সচেতনতা মূলক অভিযান চালিয়ে যাচ্ছেন বেশ কিছুদিন ধরে তার পাশাপাশি এই করোনা যুদ্ধে নামার ইচ্ছাও প্রকাশ করলেন।
মাস্টার মশাই এর এই উদার মানসিকতা প্রসংশিত হয়েছে সর্বস্তরে।

GNE

Related Articles

x