প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

পরিবার সম্পর্ক মানবে না, বাড়ি থেকে পালাল নাবালক যুগল, ধরা পড়ল পুলিশি চেকিং এ

GNE NEWS DESK: বাড়ি থেকে এনে নেবে না সম্পর্ক। তাই বাড়িতে থেকে পালাল অপ্রাপ্তবয়স্ক যুগল। কিন্তু লকডাউনের জেরে ধরা পড়ল পুলিশের নাকা চেকিং এ। ঘটনাটি মেদিনীপুর শহরের।

পরিবার সম্পর্ক মেনে নেবে না। সেই সঙ্গে বিয়ের চেষ্টা চলছিল নাবালিকা প্রেমিকার। তাই বাড়ি থেকে পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয় যুগল। জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার রামজীবনপুর এলাকার বাসিন্দা নাবালিকা লকডাউনের মাঝেই একটি মারুতি গাড়িতে করে পালায়। সঙ্গে ছিল কেশপুর ব্লকের আনন্দপুর থানা এলাকার যুবক। গুরগুরিপাল থানা এলাকার লেলুয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পরিকল্পনা ছিল তাদের। কিন্তু লকডাউনে পুলিশের নাকা চেকিং চলছে রাস্তায়-রাস্তায়। মেদিনীপুর জেলা কালেক্টরেট মোড়ে ওই মারুতি গাড়িটিকে আটকায় কোতোয়ালি থানার পুলিশ। জিজ্ঞাসাবাদে সন্দেহ হয় পুলিশের। জানা যায়, নাবালিকা অষ্টম শ্রেণির ছাত্রী। রামজীবনপুর এলাকায় বালিকা বিদ্যালয়ে পড়ে সে। বাড়ি থেকে জোর করে বিয়ে দিয়ে দেওয়ার চেষ্টা হওয়ায় সে প্রেমিককে সঙ্গে নিয়ে পালিয়েছে। ঐ নাবালিকা বাড়িতে ফিরতে না চলেও পুলিশের তরফে তাকে বোঝানোর প্রক্রিয়া চলে। নাবালিকার বিয়ে সম্পর্কে খোঁজ নেওয়া শুরু করেছে পুলিশ।

GNE

Related Articles

x