প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

অক্সিজেন পার্লার চালু হল পশ্চিম মেদিনীপুরের দাসপুরের স্কুলে, বিনামূল্যে মিলবে অক্সিজেন ও ওষুধ

GNE NEWS DESK: এর আগেও শিরোনামে এসেছিল পশ্চিম মেদিনীপুরের দাসপুর ১ ব্লকের হাট সরবেড়িয়া বি সি রায় উচ্চ বিদ্যালয়। গত বছর আগস্টে ছাত্র ছাত্রীদের কথা চিন্তা করে আনলক পর্বের আগেই দশম শ্রেণীর ছাত্র ছাত্রীদের জন্য কোভিড বিধি মেনে খুলে দেওয়া হয়েছিল স্কুল। প্রশংসার সাথে রাজ্য জুড়ে তৈরি হয়েছিল তীব্র বিতর্ক। তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নির্দেশে বন্ধ করা হয়েছিল স্কুল। সেই বিদ্যালয় ফের একবার শিরোনামে। প্রত্যন্ত এলাকার মানুষদের জন্য স্কুলে চালু হল অক্সিজেন পার্লার ও ঔষধ সরবরাহ কেন্দ্র।

সোমবার দাসপুরের হাট সরবেড়িয়া বি সি রায় উচ্চ বিদ্যালয়ে উদ্বোধন হল অক্সিজেন পার্লার ও ঔষধ সরবরাহ কেন্দ্র। উপস্থিত ছিলেন দাসপুরের বিধায়িকা মমতা ভূঁইয়া, দাসপুর ১ এর পঞ্চায়েতে সমিতির সভাপতি সুনীল ভৌমিক, ব্লকের বিডিও, জয়েন্ট বিডিও প্রমুখ। এই উদ্যোগেরও মূলে স্কুলের গতবারের বিতর্কিত প্রধান শিক্ষক বৃন্দাবন ঘটক। তাঁর ব্যবস্থাপনায় ও অ্যাডভান্স সোসাইটি ফর হেড মাস্টার্স এন্ড হেড মিস্ট্রেস এবং মুক্তি নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় এই উদ্যোগ। স্কুলের প্রধান শিক্ষক বৃন্দাবন ঘটক জানিয়েছেন, পার্লারের উদ্দেশ্য যাতে প্রত্যন্ত এলাকায় অক্সিজেনের অভাবে কোন করোনা রোগীর প্রাণসংশয় না হয়। বিদ্যালয় ও সংস্থার উদ্যোগের প্রশংসা করেছেন বিধায়িকা।

GNE

Related Articles

x