প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়ভাইরাল খবর

মাতাল ব্যক্তির অত্যাচারে অতিষ্ট হয়ে বিষধর সাপ মারলো ছোবল

মাতাল ও সাপের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে একজন মাতাল বিষাক্ত সাপের সাথে খেলতে দেখা গেছে। ৩০ মিনিটের জন্য, সাপটি এটিকে সহ্য করে, তারপরে সে মাতালকে ছোবল মারে, এরপরে লোকজন মাতালকে হাসপাতালে নিয়ে যায়। এই আশ্চর্যজনক ভিডিওটি রাজস্থানের দৌসা জেলার বন্দিকুইয়ের।

এই ছবিতে এক মাতালকে মাঠে সাপের সাথে বসে থাকতে দেখা গেছে। মাতালটি সাপের সাথে কথা বলছে এবং তাকে যেতে দিচ্ছে না। এমনকি সাপের লেজ ধরে তুলতেই দেখা গেছে| বহু লোক মাতালের চারদিকে দাঁড়িয়ে এবং তাকে সাপ থেকে দূরে সরে যেতে বলছে।
[the_ad id=”5525″] লোকজনের কথা না শুনে মাতাল প্রায় ৩০ মিনিটের মতো সাপের সাথে খেলা করে ও সাপের উপর অত্যাচার করে। সেই অত্যাচারে অতিষ্ঠ হয়ে সাপ ছোবল মারে মাতালকে। তারপর মানুষ জন ওই মাতালকে হাসপাতালে নিয়ে যায়।
[the_ad id=”5525″] মাতালের নাম প্রকাশ বৈয়ারওয়া বলে জানা গেছে। বাড়ি রাজস্থানের দৌসা জেলার বন্দিকুইয়ের। এখন বর্তমানে জয়পুরের এসএমএস হাসপাতালে ভর্তি আছেন। এই ভিডিওটি ৩ দিনের পুরানো বলা হচ্ছে, তবে এটি এখন ভাইরাল হয়েছে।
[the_ad id=”5525″]

GNE

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

x