স্বচ্ছ ভারত অভিযানের জন্য চ্যাম্পিয়ন অফ চেঞ্জ অ্যাওয়ার্ড পেয়েছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা এবং তাঁর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা স্বচ্ছ ভারত অভিযান-এ তাদের সমর্থনের জন্য একটি বিশেষ পুরষ্কারে ভূষিত হয়েছেন। শিল্পা ও রাজ কুন্দ্রা মানুষকে উত্সাহিত করার প্রয়াসের জন্য ২০১৯ সালের ‘চ্যাম্পিয়ন অফ চেঞ্জ অ্যাওয়ার্ড’ পেয়েছেন।

গতকাল রাজধানীতে ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জি শিল্পা ও রাজ কুন্দ্রাকে এই সম্মানে দিয়ে সম্মানিত করেন। এ উপলক্ষে শিল্পা বলেছিলেন, “এই পুরষ্কার পেয়ে আমি সত্যিই সম্মানিত এবং আমি মনে করি যে আমাদের দেশকে পরিষ্কার রাখা প্রত্যেক নাগরিকের কর্তব্য। পরিচ্ছন্নতা শুরু হয় মন দিয়ে। আমরা যখন আমাদের ঘর পরিষ্কার রাখি, তাহলে কেন দেশটি নয়? এই বছর আমি ৪৮০ টি গাছ লাগিয়েছি। “

শিল্পা আরও বলেছিলেন, “প্রতিটি নাগরিকের দায়িত্ব যে আমরা আমাদের মূল্যবান পৃথিবী কেবল বর্তমানের জন্য নয় ভবিষ্যতেরও যত্ন নিই। এ ছাড়া তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই একটি ছবিও শেয়ার করেছেন। তিনি স্বামী রাজ কুন্ডার সাথে এই ছবিটি ভাগ করে লিখেছেন, “আমরা এই পুরষ্কারটি পেয়ে খুব ভাগ্যবান বোধ করছি।” আমরাও এভাবে আমাদের প্রচেষ্টা চালিয়ে যাব। এছাড়াও, দেশের সকল নাগরিককেও এই অভিযানে অংশ নেওয়ার এবং তাদের চারপাশের পরিবেশকে সুন্দর করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published.

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel