শত্রুরা সাবধান! এবার হাতে রাইফেল তুলে নিলেন খোদ মোদী

6 February 2020, 12:31 am, 923 Views

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেখা গেল একেবারে অন্যভাবে। তাঁর হাতে নেটিজেনরা দেখলেন অত্যাধুনিক অস্ত্র। মোদির হাতে অ্যাসল্ট রাইফেল। নিশানাও করেন তিনি। আর এই ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়

জানা গেছে, লখনওতে বুধবার থেকে শুরু হয়েছে ডেফ এক্সপো। পাঁচ দিনের জন্য অনুষ্ঠিত হয়েছে এই এক্সপো। ভারতে এটিই সর্ববৃহত্‍ প্রতিরক্ষা মেলা। বুধবার এই ডেফএক্সপোর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। সেখানে হাজির ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথও। প্রতি দু’বছর অন্তর অনুষ্ঠিত হওয়া এই এক্সপোর এবারের থিম ‘ইন্ডিয়া: দ্য এমারজিং ডিফেন্স ম্যানুফ্যাকচারিং হাব’।

অনুষ্ঠানের উদ্বোধনে এসে মোদি এদিন হাতে তুলে নেন অত্যাধুনিক অ্যাসল্ট রাইফেল। সেখানে নিশানাও করেন তিনি। মোদি যখন রাইফেল হাতে তুলে ভার্চুয়াল লক্ষ্যের দিকে নিশানা তাক করেছেন, তখন পিছনে দাঁড়ানো যোগির মুখে চওড়া হাসি।

তবে মোদি যে এই প্রথম রাইফেল হাতে নিয়েছে, এমন কিন্তু নয়। এর আগে আরও ১০ বার হাতে অস্ত্র নিয়েছেন মোদি। তবে এবারে মোদির রাইফেল হাতে নেওয়ার ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মজা করে বলছেন, যার ৫৬ ইঞ্চি ছাতি তাঁর কাছে এটা কোনও ব্যাপার না।

Leave a Comment.