জাতীয়রাজনীতিরাজ্য

৩০ এপ্রিল থেকে আর দেখা নেই, তাই সোস্যাল মিডিয়া জুড়ে হ্যাশট্যাগ ‘ভয় পেয়েছে মমতা’

ভয় পেয়েছে মমতা।#BhoyPeyechheMamata হ্যাশট্যাগ দিয়ে ফেসবুক, টুইটারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার প্রচার চালিয়ে যাচ্ছে বিজেপি। শুধু পশ্চিমবঙ্গ নয় জাতীয় পর্যায়ের একাধিক ছোটো-বড়মাপের নেতা সেই ট্যাগ দিয়ে টুইট করেছেন। ফেসবুকেও সেই ট্যাগ ব্যবহার করা হচ্ছে।করোনাভাইরাস নিয়ে গত নয় দিন ধরে কোনও সংবাদ সম্মেলন না করায় তার বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছে বিজেপি।

গত এক মাস যাবৎ করোনা পরিস্থিতিতে প্রতিদিন সংবাদ সম্মেলন করেছেন মুখ্যমন্ত্রী মমতা। কিন্তু গত ৩০ এপ্রিল থেকে সংবাদ সম্মেলনে আসছেন না মমতা। তার বদলে মুখ্যসচিব বা স্বরাষ্ট্র সচিব উপস্থিত থাকছেন।

এবিষয়ে বিজেপির বক্তব্য হচ্ছে, কেন্দ্রের চাপে রাজ্যের করোনা পরিস্থিতির আসল রূপ প্রকাশ পেয়েছে। একইসঙ্গে রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় মমতা আমলাদের ঠেলে দিয়ে নিজের মুখ বাঁচাচ্ছেন।

তবে তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়ান বলেছেন, আমরা সংবাদ সম্মেলন করি ও সব প্রশ্ন গ্রহণ করি। যে কোনও সংকটের মুহূর্তে আমাদের মুখ্যমন্ত্রী সামনে থেকে নেতৃত্ব দেন। কিন্তু ২০১৪ সালের ক্ষমতায় আসার পর থেকে প্রধানমন্ত্রী সাংবাদিক বৈঠক থেকেও একটাও প্রশ্ন নেননি।

শনিবার এক টুইটে বিজেপির জাতীয় যুগ্ম সাধারণ সচিব (সাংগঠনিক) শিবশংকর বলেন, পিপিই কিটে অসামঞ্জস্যতা, মৃতের সংখ্যা লুকানো, রেশন দুর্নীতি – শুরু থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসন মানুষকে ভুল পথে চালিত করেছে। ধৈর্য্য ধরুন। মানুষ জবাব দেবে। ভয় পেয়েছে মমতা।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close