জাতীয়

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এল তিন বছরের শিশু

দেশব্যাপী লকডাউনের মাঝে মুম্বইয়ের পুলিশ কমিশনার পরম বীর সিং ক্র্যাফোর্ড মার্কেটের প্রধান কার্যালয়ে তিন বছর বয়সী কাবীর জৈন, তাঁর বাবা-মা করিশ্মা ও কেশবকে সাথে এসে মুম্বই পুলিশ ফাউন্ডেশনে ৫০,০০০ টাকা অনুদান দিয়েছে।

তিন বছর বয়সী কাবীর জৈন কাপকেক যা তার মায়ের সহায়তায় প্রস্তুত করেছিলেন। এবং সেই কেক বিক্রি করে ৫০০০০ অর্থ জোগাড় করেছিল। পরিবারের সূত্রে জানা গেছে কাবীরের লক্ষ্য ছিল কেক বিক্রি করে ১০,০০০ টাকা জোগাড় করা। তিন বছর বয়সী কাবীর জৈন তার লক্ষ্য ছাড়িয়ে গিয়ে ৫০,০০০ টাকা তুলতে সক্ষম হয়েছিল। এবং ওই টাকা সে মুম্বই পুলিশ ফাউন্ডেশনে অনুদান দিয়েছে।

তিন বছর বয়সী কাবীর জৈন অনুদানের চেকটি পুলিশকে দেওয়ার সাথে একটি লিখাও পুলিশকে দেন তাতে লিখা ছিল “প্রিয় পুলিশ চাচা, আমাদের যত্ন নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। দয়া করে ভাইরাসটি ধরুন এবং আপনার বন্দুক দিয়ে গুলি করুন। আমি আমার বন্ধুদের সাথে দেখা করতে যেতে চাই।তিন বছর বয়সী এই ছোট শিশুর কাজটি মুম্বাই পুলিশ প্রশংসা করেছিল এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিল মুম্বাই পুলিশ। হাজার হাজার নেটজেনরাও যারা তিন বছরের বাচ্চার প্রশংসা করে পোস্টটির মন্তব্য বিভাগে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছিল।
Mumbai Police (@MumbaiPolice) Tweeted:
Look what’s baking!

This 3 year old little baker Kabeer, had a BIG surprise for @CPMumbaiPolice

He made a priceless contribution to the #mumbaipolicefoundation with his hard earned money!

Ever seen a bigger heart than that of our wonderful little #coronawarrior ?

@kshvjn https://t.co/h8H8Q3N7uU https://twitter.com/MumbaiPolice/status/1260480835326795776?s=20

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close