সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কান্ডে নয়া মোড়, রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে FIR দায়ের করল CBI

CBI filed an FIR against Rhea Chakraborty and her family

GNE NEWS DESK: সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput)আত্মহত্যায় প্ররোচণা দেওয়া, তাঁর সঙ্গে প্রতারণা, ষড়যন্ত্র সহ একাধিক অভিযোগে অভিযুক্ত রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty) ও তাঁর পরিবার-বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌভিক চক্রবর্তী, অ্যসোটিয়েট স্যামুয়েল মিরান্ডা এবং ম্যানেজার শ্রুতি মোদীর বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই, খবর এএনআই সূত্রে।

সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) পরিবারের তরফে পাটনা পুলিশের কাছে দায়ের করা এফআইআরের ভিত্তিতেই সিবিআই বৃহস্পতিবার এই এফআইআর দায়ের করেছে। বুধবার সুপ্রিম কোর্টে কেন্দ্র সরকারের তরফে জানানো হয়েছিল বিহার সরকারে সুপারিশ মেনে সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত করবে সিবিআই। সেই মতোই বুধবার সন্ধ্যায় দ্য ডিপার্টমেন্ট অফ পার্সোনাল অ্যান্ড ট্রেনিংয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করা হল এই মামলার সিবিআই তদন্তের। আর নোটিফিকেশন জারির চব্বিশ ঘন্টার মধ্যে রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty) ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

কেন্দ্র সরকারের পক্ষ থেকে তদন্তের সুবজ সংকেত মেলার সঙ্গে সঙ্গেই মামলায় দায়ের প্রক্রিয়া শুরু করে দিয়েছিল সিবিআই। বিহার পুলিশের সঙ্গে যোগাযোগ করে তাঁদের তদন্তের রিপোর্টও জমা নেবে সিবিআই। পাশাপাশি আগামিকাল ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়া চক্রবর্তীকে(Rhea Chakraborty)। রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলা দায়ের করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও। স্বভাবতই দুই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সাঁড়াশি চাপে রিয়া ও তাঁর পরিবার।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে গত ২৭ শে জুলাই বিহার পুলিশের যে চার সদস্যের দল মুম্বই পৌঁছেছিল তাঁরা বৃহস্পতিবার পাটনা ফিরে যায়। এদিন বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁদের তদন্তের বিষয়ে কোনও বিস্তারিত তথ্য না দিলেও বলেন, এখন বিষয়টি সিবিআইয়ের হাতে। গত ৯ দিনে তাঁরা যে সমস্ত তথ্য পেয়েছেন সেই কেস ডায়েরি দ্রুত তুলে দেওয়া হবে সিবিআইয়ের হাতে।

[qws]Tags: সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী, CBI

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel