মুসলিম নেতার হুমকি, রাম মন্দির ভেঙে আবার মসজিদ বানাবো আমরা

Muslim leader threatens, we will demolish Ram temple and build mosjid again

GNE NEWS DESK: অযোধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা ভূমি পুজো আর শিলন্যাস করার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েসান এর সভাপতি বিতর্কিত মন্তব্য করলেন। অ্যাসোসিয়েসান এর সভাপতি সাজিদ রাশিদি বলেন, রাম মন্দির ভেঙে মসজিদ বানানো হবে। রাশিদি এও বলেন যে, ওই জায়গায় কোন মন্দির ছিল না, সেখানে বাবরি মসজিদ ছিল আছে আর থাকবে।

নিজের বয়ানে রাশিদি বলেন, ইসলাম বলে মসজিদ আজীবন মসজিদই থাকে। সেখানে অন্য কিছু গড়া যায় না আর তা সেটিকে ভাঙা যায়। আমাদের বিশ্বাস ছিল আর আজীবন মনে থাকবে যে, ওখানে মসজিদ ছিল। মন্দির ভেঙে মসজিদ বানানো হয়েছিল না, কিন্তু এখন মসজিদ ভেঙে মন্দির বানানো হয়েছে। আর এটা আমরা আজীবন মনে রাখব। এবং আগামী দিনে সেখানে মন্দির ভেঙে মসজিদ বানাব।

সংবাদ সংস্থা ANI সাজিদ রাশিদির এই বয়ান ট্যুইট করেছে। ANI অনুযায়ী, রাশিদি বলেন, ‘ইসলাম অনুযায়ী, যেখানে একবার মসজিদ হয় সেখানে আজীবনই মসজিদ থাকে। সেখানে নতুন করে কিছু বানানো যায় না, আর না সেটিকে ভাঙা যায়। আমাদের অনুযায়ী, সেখানে মসজিদ ছিল আর আজীবন থাকবে। বাবরি মসজিদকে মন্দির ভেঙে বানানো হয় নি, কিন্তু এবার মসজিদ ভেঙে মন্দির বানানো হয়েছে।”

উল্লেখ্য, অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর ঠিক আগে অল ইন্ডিয়া পার্সোনাল ল বোর্ড (AIMPLB‌) বিতর্কিত ট্যুইট করে লেখে, বাবরি মসজিদ আজীবন থাকবে। সুপ্রিম কোর্টে সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলে AIMPLB‌ বলে, এই সিদ্ধান্ত দমনাকারি, লজ্জাজনক, সংখ্যাগুরুর তুষ্টিকরণ।

[qws]Tags: মুসলিম নেতার হুমকি, রাম মন্দির ভেঙ্গে তৈরি হবে মসজিদ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel