জাতীয়

“জয় শ্রী রাম” ও “মোদী জিন্দাবাদ” না বলতে পারায় মুসলিম অটোচালক কে মার! অভিযুক্ত দের গ্রেফতার করল পুলিশ

Kill the Muslim auto driver for not being able to say “Joy Shri Ram” and “Modi Zindabad”! The accused were arrested by the police

GNE NEWS DESK: শুধুমাত্র “জয় শ্রী রাম” ও “মোদী জিন্দাবাদ” বলতে অস্বীকার করেছিলেন তিনি। এই অপরাধে ৫২ বছর বয়সী অটো রিক্সা চালক গফফর আহমেদ কাছাওয়া কে হামলার মুখে পড়তে হল। তাঁকে পিটিয়ে তাঁর চোখ মুখ ফাটিয়ে দিল দুস্কৃতীরা। তাঁর দাড়ি ধরে টানাটনিও করা হয়। করে তাঁকে “পাকিস্তান চলে যাওয়ার” নিদান দেয় হামলাকারীরা। লজ্জাকর মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের সীকরে এলাকায়।

পুলিশ সূত্রের খবর, সেদিন ভোর চারটে নাগাদ পাশের গ্রামে যাত্রী ছেড়ে বাড়ি ফিরছিলেন গফফর। এমন সময় রাস্তা আটকে তার কাছ থেকে তামাক চায় দুজন ব্যক্তি। তিনি তা দিতে গেলে তারা তা নিতে অস্বীকার করেন এবং ‘জয় শ্রীরাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ বলতে বলে। এ কথা বলতে অসম্মতি প্রকাশ করলে তার ওপর চড়াও হয়ে হামলা করে দুষ্কৃতীরা।

গফফার জানান, হামলার পাশাপাশি তার ঘড়ি ও টাকা-পয়সা ছিনিয়ে নেয় ওই দুষ্কৃতী। শুধুমাত্র ‘জয় শ্রীরাম’ ও ‘ মোদী জিন্দাবাদ ‘ না বলার কারণে একাধিকবার তার চোখে মুখে আঘাত করে তারা। এর জেরে তার একদিকে চোয়ালে ও দাঁত ভেঙে গিয়েছে বলে জানান তিনি।

এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে ওই দুই অভিযুক্তকে। সীকরের পুলিস আধিকারিক পুষ্পেন্দ্র সিং সংবাদ সংস্থা পিটিআইকে জানান, অভিযোগ জমা পড়ার সঙ্গে সঙ্গেই সক্রিয় হয়ে উঠেছিলেন তারা। প্রাথমিকভাবে ওই দুজনকে নেশাগ্রস্ত বলে মনে করা হচ্ছে। তারা নেশায় থেকে ওইসব কাজকর্ম করেছেন। তাদের একজনের নাম রাজেন্দ্র জাট(৩০) ও অন্যজনের নাম শম্ভু দয়াল(৩৫)। অভিযোগ পাওয়ামাত্র ছয় ঘণ্টার মধ্যে পুলিশ তাদের তদন্তের কাজকর্ম শুরু করে ও ওই দুই দুষ্কৃতিকে গ্রেফতার করে। লজ্জাজনক এই মর্মান্তিক ঘটনার প্রতি ধিক্কার জানিয়ে সোশ্যাল মিডিয়াতেও প্রতিবাদের ঝড় উঠেছে।
[qws]Tags:জয় শ্রীরাম ও মোদী জিন্দাবাদ না বলতে পারায় অটোচালক গ্রেফতার

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel