বিএসএনএল কর্মীরা বিশ্বাসঘাতক,এবার বেফাঁস মন্তব্যে জড়ালেন বিজেপি সাংসদ

BSNL workers are traitors, this time the BJP MP got involved in baseless remarks

GNE NEWS DESK: বিএসএনএল কর্মীরা ‘বিশ্বাসঘাতক’ ও ‘দেশবিরোধী’। তাঁরা কাজ করতে চান না। এই বলে এবার বেফাঁস মন্তব্যে জড়ালেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কর্ণাটকের বিজেপি সাংসদ অনন্তকুমার হেগড়ের। এদিন তিনি হুমকি দেন, বিএসএনএলের ৮৫ হাজার কর্মীকে বরখাস্ত করা হবে।

গত সোমবার উত্তর কন্নড় জেলার কুমটায় আয়োজিত একটি অনুষ্ঠানে বিজেপি সাংসদকে বলতে শোনা যায়, কেন্দ্রের অধীনস্থ ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) দেশের উপর একটা কালো দাগ। টাকা দিয়ে, পরিকাঠামো উন্নতি করে, এমনকী বাজার তৈরি করে দেওয়া হলেও বিএসএনএল কর্মীদের কাজে মন নেই। বিজেপি সাংসদের কথায়, ”তাই এর একমাত্র ওষুধ হল বেসরকারিকরণ এবং সেটাই করবে আমাদের সরকার। এদের ৮৫ হাজার কর্মীকে বরখাস্ত করা হবে এবং দরকার হলে তারও বেশি কর্মীর চাকরি ছিনিয়ে নেওয়া হবে।”

অনন্তকুমার হেগড়ের করা এই মন্তব্যের ভিডিও প্রকাশ্যে আসার পরেই নেটিজনদের মধ্যে শুরু হয়েছে তীব্র বিতর্ক। কংগ্রেস দলের পক্ষ থেকে কটাক্ষ করে বলেছে, হেগড়ে আসলে নিজের যোগ্যতার পরিচয় দিচ্ছেন। মোদী সরকার সবকিছুরই বেসরকারিকরণ করতে চায়। এতে এঁদের সরকার চালানোর অক্ষমতা প্রকট হচ্ছে, কটাক্ষ কংগ্রেসের। অবশ্য হেগড়ের মন্তব্য নিয়ে এই প্রথমবার বিতর্ক হচ্ছে না। আগেও বেফাঁস মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি গান্ধীজির স্বাধীনতার লড়াইকে নাটক হিসাবে বর্ণনা করেছিলেন বিজেপি সাংসদ। হেগড়ে বলেছিলেন, স্বাধীনতা সংগ্রাম ছিল কৃত্রিম এবং ব্রিটিশ সাম্রাজ্যবাদের সমর্থন। সেই যুগের তথাকথিত বড় নেতারা একবারও পুলিশের হাতে মার খাননি। কংগ্রেসের স্বাধীনতা আন্দোলন ছিল নাটকে ভরা। নেতারা ব্রিটিশদের অনুমতি নিয়ে আন্দোলনের নামে এই নাটকগুলো করতেন।
[qws]Tags:BSNL কর্মীর বেফাঁস মন্তব্যে বিজেপি সাংসদ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel