জাতীয়

অ্যাম্বুলেন্স এও জীবিত ছিলেন সুশান্ত সিং রাজপুত! অ্যাম্বুলেন্স চলকের মন্তব্যে নয়া মোড়

Sushant Singh Rajput was also alive in the ambulance! New twist on the ambulance driver’s comment

GNE NEWS DESK: পেরিয়ে গেছে দুই মাসের ও বেশি সময়। এখনো সুশান্ত সিং রাজপুত(Sushant Singh Rajput) মৃত্যু রহস্যের কিনারা করা যায়নি। এরই মধ্যে এল নয়া মোড়। বিস্ফোরক তথ্য প্রকাশ করলেন অ্যাম্বুল্যান্স চালক। সুশান্তের মৃতদেহ তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে এই অ্যাম্বুল্যান্স চালক নিয়ে যান হাসপাতালে। তাঁর দাবি, অ্যাম্বুলেন্সেও সুশান্ত জীবিত ছিলেন।
একটি টিভি চ্যানেলে তিনি জানান, যাঁরা ফোন করেছিলেন তাকে তাঁরা ফোনে অশ্রাব্য ভাষায় কথা বলছিলেন। এরপর তিনি মৃতদেহ নিতে আসেন। তাঁর দাবি, অ্যাম্বুল্যান্সে তোলার সময় সুশান্ত জীবিতও ছিলেন। অভিনেতার দেহ আস্তে আস্তে হলুদ হয়ে গিয়েছিল। সাধারণত আত্মহত্যা করলে মৃতের শরীর পুরো হলুদ হয়ে যায় না।

অ্যাম্বুল্যান্সের ওই চালকের নাম অক্ষয় ভান্ডগর। তিনি আরো প্রশ্ন করেন,“যে মানুষ আত্মহত্যা করেছেন তাঁর পা মোড়া থাকবে কেন?” তিনি জানান সুশান্তের পায়ের নানান জায়গায় ছিল আঘাতের ছাপ । অনেক টা থেঁতলে যাওয়ার মতো আঘাত দেখেছেন।তাঁর আরও প্রশ্ন:আত্মহত্যা করলে এই দাগ কেন থাকবে? ভান্ডগর জানান এই পেশায় তিনি অনেক বছর আছেন, অ্যাম্বুল্যান্সে আত্মহত্যা করা বহু মানুষের মৃতদেহ তিনি আগেও দেখেছেন। সেই অভিজ্ঞতার উপর নির্ভর করেই তাঁর মনে হয়েছে এই মৃত্যু আত্মহত্যা নয়।

বেশ কয়েকদীন ধরে হুমকির ফোন পাচ্ছেন ওই চালক নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছে তাকে। কে বা কারা করছে তা না জানা গেলেও একটি আন্তর্জাতিক নম্বর থেকে ফোন আসছে বারবার।আর এটা হচ্ছে সুশান্ত সিংহ রাজপুতের মৃতদেহ নামিয়ে দিয়ে আসার পর থেকেই। কয়েক দিন আগে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খোলেন অক্ষয় ভান্ডগর। যেখানে তিনি দাবি করেন, সুশান্তের মৃতদেহ বহনের জন্য মুম্বই পুলিশের তরফে ফোন করা হয় তাঁকে। অ্যাম্বুলেন্স চালকের এই বক্তব্যের পর নিঃসন্দেহে আবার এই ঘটনা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে। পোস্টের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়া তেও।

Tags:Sushant Singh Rajput, Murder, Death, Rhea Chakraborty

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close