১৬ই আগস্ট খুলে যাচ্ছে বৈষ্ণোদেবী মন্দির, ভক্তদের রেজিস্ট্রেশন ইতিমধ্যেই শুরু!

Vaishnodevi temple is opening on 16th August, registration of devotees has already started!

GNE NEWS DESK: চলতি বছরের করোনা পরিস্থিতির কারণে বন্ধ করে দেওয়া হয়েছিল বৈষ্ণোদেবী মন্দির। প্রায় ৪ মাসের উপর বন্ধ ছিল এটি। সম্প্রতি চলতি মাসে সবরকম বিধিনিষেধ মেনে খুলে যাচ্ছে মন্দির টি।

ইতিমধ্যেই ভক্তদের ভিড় শুরু হয়েছে নাম রেজিস্টার করার। রেজিস্ট্রেশন পদ্ধতি চলবে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে।আগামী ১৬ই আগস্ট খুলে যাবে মন্দির । ভক্ত দের ইচ্ছা কে গুরুত্ব দিয়ে এই মন্দির এই পরিস্থিতি তে খুলে দেওয়া হচ্ছে।

মন্দিরের তরফ থেকে জানা গেল, ভক্তদের আগমনের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়েছে। মন্দির স্যানিটাইজেসান এর কাজ চলছে নিয়মিত। একসাথে একদিন ৫০০ জনের বেশি ভক্তকে অনুমতি দেওয়া হবেনা। ভক্তদের মাস্ক স্যানিটাইজার ব্যবহার জরুরি। মন্দির খুলে যাওয়াই স্বাভাবিক ভাবে খুশি ভক্তরাও। এক যুবক জানালেন, মন্দির খোলায় অনেকের কাজের সুবিধা হবে। বেশি সংখ্যক করোনা নেগেটিভ মানুষ যাতে আসতে পারেন তার দিকে নজর দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত,চলতি বছরে অমরনাথ যাত্রার সঙ্গে সঙ্গে বন্ধ করে দেওয়া হয় বৈষ্ণ দেবী যাত্রাও। যদিও সরকারের তরফ থেকে বলা হয়েছে যে সব ধরনের বিধিনিষেধ মেনে খোলা হবে এই মন্দির তবুও এই পরিস্থিতি তে মন্দির খোলার সিদ্ধান্ত কতটা সঠিক তা সময় বলবে।
[qws]Tags:১৬ই আগস্ট খুলে যাচ্ছে বৈষ্ণাদেবী মন্দির

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel